সোমবার, ২৯ নভেম্বর ২০২১, ১৪ অগ্রহায়ণ ১৪২৮, ২৩ রবিউস সানী ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

যশোরে চানাচুর বিক্রেতার ছুরিকাঘাতে যুবলীগ নেতা খুন

যশোর ব্যুরো | প্রকাশের সময় : ২৫ জানুয়ারি, ২০১৯, ৮:৩৫ এএম

নিহতের স্বজনদের আহাজারিযশোরের অভয়নগর উপজেলার মশরহাটী গ্রামে চানাচুর বিক্রেতার ছুরিকাঘাতে জাহিদুল ইসলাম খাঁ (৩৫) নামে এক যুবলীগ নেতা খুন হয়েছেন। বৃহস্পতিবার (২৪ জানুয়ারি) দুপুরে উপজেলার মশরহাটী গ্রামের ভৈরব নদের ঘাটে এ ঘটনা ঘটে। জাহিদুল অভয়নগর উপজেলার মশরহাটি গ্রামের ইব্রাহিম খাঁর ছেলে।

এলাকাবাসী ওই চানাচুর বিক্রেতা ইমরান শেখকে (২৫) পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে। তিনি নড়াইলের বাহিরগ্রাম এলাকার ইসমাইল শেখের ছেলে।

নওয়াপাড়া পৌরসভা যুবলীগের আহ্বায়ক মো. হাসান গাজী বলেন, ‘জাহিদুল ইসলাম খাঁ নওয়াপাড়া পৌরসভার ২ নম্বর ওয়ার্ড যুবলীগের সদস্য ছিলেন।’

জাহিদুল ইসলামের বড়ভাই ওহিদুল ইসলাম খাঁ জানান, দুপুরে মশরহাটি এলাকায় মেসার্স জয়েন্ট ট্রেডিং নামে একটি আমদানিকারক প্রতিষ্ঠানের (ভৈরব নদের) ঘাটে জাহিদুল কাজ করছিলেন। কাজের ফাঁকে তিনি দুপুরে চানাচুর বিক্রেতার কাছ থেকে চানাচুর কেনেন। দাম পরিশোধের সময় তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে চানাচুর বিক্রেতা তার কাছে থাকা ছুরি দিয়ে জাহিদুলের বুকের বাঁ পাশে আঘাত করেন। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথে তিনি মারা যান। এ খবর ছড়িয়ে পড়লে স্থানীয়রা চানাচুর বিক্রেতা ইমরান শেখকে পাকড়াও করে পিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে।

অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন সাংবাদিকদের বলেন, ‘চানাচুরের দাম নিয়ে জাহিদুল ও ইমরানের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে জাহিদুল ইমরানকে মারেন। এ সময় ইমরান তার কাছে থাকা ছুরি দিয়ে জাহিদুলের বুকে আঘাত করলে তিনি মারা যান। জাহিদুলের হত্যাকারী ইমরানকে আটক করা হয়েছে। তিনি গণপিটুনিতে গুরুতর আহত হওয়ায় এখন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন। জাহিদুলের লাশ ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন