বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

জনগন বিএনপিকে প্রত্যাখ্যান করেছে হাতিয়ায় বিশাল জনসভায় ওবায়দুল কাদের

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৭ জানুয়ারি, ২০১৯, ৬:৩৬ পিএম

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপির নেতিবাচক রাজনীতির কারণে জনগণ আওয়ামী লীগকে বিপুল ভোটে নির্বাচিত করে তাদের প্রত্যাখ্যান করেছে। আপনারা ভোট দিয়ে আমাদের দলকে সম্মান দেখিয়েছেন আমরা উন্নয়ন করে তার প্রতিদান দিব।

মন্ত্রী ওবায়দুল কাদের দলীয় নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, উন্নয়নের পাশাপাশি জনগণের সাথে ভালো আচরণ করুন। তা না হলে যতই উন্নয়ন করুন না কেনো আপনাদের খারাপ আচরণের কারণে তা ঢেকে যাবে। সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

তিনি গতকাল (রবিবার) দুপুরে হাতিয়া দ্বীপ সরকারী কলেজ ময়দানে এক বিশাল জনসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন। সাবেক এমপি অধ্যাপক ওয়ালী উল্লাহর সভাপতিত্বে ও উপজেলা সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমদের সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, পানি সম্পদ উপমন্ত্রী এনামুল হক শামীম, স্থানীয় সংসদ সদস্য আয়েশা ফেরদাউস, সাবেক সংসদ সদস্য মোহাম্মদ আলী। এসময় উপস্থিত ছিলেন, হাতিয়া উপজেলা পরিষদ চেয়ারম্যান, প্রশাসনের কর্মকর্তা ও স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

এর আগে সকালে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ও পানিসম্পদ উপ মন্ত্রী এনামুল হক শামীম হাতিয়া দ্বীপের ভাঙ্গন কবলিত উত্তরাঞ্চল নলচিরা এলাকা পরিদর্শন করেন। তাঁরা নলচিরা এলাকার বিভিন্ন অংশ ঘুরে দেখেন। এসময় ভাঙ্গন কবলিত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ ও হাতিয়া সড়ক বিভাগের বাংলো উদ্বোধন করেন। জনসভায় আগামী ফেব্রুয়ারী দ্বিতীয় সপ্তাহ থেকে হাতিয়া নদীভাঙ্গন রোধকল্পে কাজ শুরু হবে বলে জানানো হয়।
এছাড়া জনসভা থেকে মন্ত্রীদ্বয় নলচিরা-জাহাজমারা সড়ক ১২ ফুটের পরিবর্তে ২৪ ফুটে উন্নীত করার আশ্বাস এবং নিঝুমদ্বীপে পর্যটন শিল্প বিকাশে সর্বাতœক সহযোগীতার আশ্বাস প্রদান করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (2)
Mohammed Kowaj Ali khan ২৭ জানুয়ারি, ২০১৯, ৭:১২ পিএম says : 0
তুমাদেরকে জনগণ ঘৃণা করেন। কারণ তুকরা ভোট চুর।
Total Reply(0)
Nannu chowhan ২৭ জানুয়ারি, ২০১৯, ৮:২৩ পিএম says : 0
If some people's is shamless even they are doing worse but still they are trying hard to explain it,they are the one doing everything perfect...
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন