বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

বিএনপির দাবি হাস্যকর: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৩১ জানুয়ারি, ২০১৯, ২:৩২ পিএম

বিএনপির নতুন নির্বাচনের দাবি হাস্যকর বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেন, গণতান্ত্রিক বিশ্ব বিএনপির অপপ্রচারে বিভ্রান্ত নয়। তাই সারা দুনিয়া নতুন সরকারের স্বীকৃতি দিয়েছে।

আজ বৃহস্পতিবার দুপুরে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের নগর ভবনে ঢাকা পরিবহন সমন্বয় কর্তৃপক্ষের সভা শেষে এসব কথা বলেন তিনি। ওবায়দুল কাদের বলেন, তারা (বিএনপি) বিরোধী দল, তারা সংসদে গিয়ে গঠনমূলক সমালোচনা করবে। তাদের অস্তিত্ব টিকিয়ে রাখতে সংসদে যাওয়া উচিত। আশা করি, তারা নেতিবাচক রাজনীতি পরিহার করে সংসদে যোগ দেবে।

ঐক্যফ্রন্ট নেতাদের আচরণেই প্রমাণ হচ্ছে ঐক্যফ্রন্ট বেশিদিন টিকবে না। যদিও তারা বলছে, তাদের ঐক্য অটুট আছে, কিন্তু ভেতরে ভেতরে ভাঙনের তাণ্ডব চলছে, বলেন ওবায়দুল কাদের

বিএনপি ও গণফোরামের এমপিদের সংসদে যোগ দেওয়ার আহ্বান জানিয়ে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, ঐক্যফ্রন্টের যারা নির্বাচিত হয়েছেন তারা শপথ নিতে জনগণের চাপে আছেন। তারা জনগণের চাপেই শপথ নেবেন।

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নতুন নির্বাচনের দাবির বিষয়ে সেতুমন্ত্রী বলেন, নিরপেক্ষ নির্বাচন না হলে মির্জা ফখরুল কীভাবে নির্বাচিত হলেন? এই রহস্য জানাবেন কি? নির্বাচন নিয়ে জনগণের প্রকাশ্য কোনো প্রতিক্রিয়া নেই, নির্বাচন নিয়ে বিদেশেও কোনো অভিযোগ নেই। জনগণ থেকে প্রত্যাখ্যাত হয়ে বিএনপি মার্কিন যুক্তরাষ্ট্র ও ইউরোপীয় ইউনিয়নের সাথে যোগাযোগ করে নির্বাচনকে বিতর্কিত করার চেষ্টা করছে।

স্থানীয় সরকার নির্বাচন শতভাগ নিরপেক্ষ হবে জানিয়ে ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেন, বিএনপির স্থানীয় সরকার নির্বাচনে আসা উচিত।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nannu chowhan ১ ফেব্রুয়ারি, ২০১৯, ৯:১৯ এএম says : 0
BNP apnader vot dakatir je dabi korse taha bastob apnader joy luver bepartai hashshokor.Desher jonogon eaita valo korei jane....
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন