বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নেশার টাকার জন্য পিকআপ ভ্যান চুরি

চট্টগ্রাম ব্যুরো : | প্রকাশের সময় : ১ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:৪১ এএম

নেশার টাকা জোগাড় করতে আস্ত একটি পিকআপ ভ্যান চুরি করেন তিনি। এরপর নম্বর প্লেট পাল্টে বিক্রি করার আগে ধরা পড়েন পুলিশের হাতে। গতকাল (বৃহস্পতিবার) কর্ণফুলী থানার শাহ মিরপুর থেকে গাড়িটি উদ্ধার করে পুলিশ। এ সময় গ্রেফতার করা হয় ওই গাড়িটির সাবেক চালক মো. জাহেদ উল্লাহ (৩১) ও তার সহযোগী মো. জসীমকে (৩৪)। পুলিশের ভাষ্য, মাদকের টাকা জোগাড় করতেই সাবেক চালক গাড়িটি চুরি করেছিলেন জাহেদ।

সদরঘাট থানার পরিদর্শক (তদন্ত) রুহুল আমীন বলেন, গত ২৮ জানুয়ারি গভীর রাতে আলকরণ এলাকা থেকে পিক-আপটি চুরি হয়। বর্তমান চালক মো. সাঈদ রাতে গাড়িটি রাস্তার পাশে পার্ক করে আলকরণ দুই নম্বর গলিতে তার বাসায় যান। প্রায় আধা ঘণ্টা পরে সাঈদ বাসা থেকে এসে গাড়ি দেখতে না পেয়ে মালিককে জানায়। পরে তারা বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে গাড়ি না পেয়ে পুলিশকে জানায়।

রুহুল আমিন জানান, গাড়ির বর্তমান চালক সাঈদ ও জাহেদের বাসা আলকরণ এলাকায়। জাহেদ আগে পিক-আপটি চালালেও মাদকাসক্ত হওয়ায় মালিক তাকে গাড়িটি দেননি। জিজ্ঞাসাবাদে জাহেদ জানিয়েছেন, মাদকের টাকা জোগাড় করতে জসীমের সহযোগিতায় গাড়িটি চুরি করে শাহ মিরপুর নিয়ে রাখেন এবং গাড়িটির নম্বর প্লেট পাল্টে বিক্রি করার চেষ্টা করছিলেন

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন