শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সিলেটে ভূয়া প্রশ্নপত্র প্রতারক চক্রের সদস্য আটক

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ৪ ফেব্রুয়ারি, ২০১৯, ৫:৪০ পিএম

সিলেট দক্ষিণ সুরমার মোগলাবাজার থেকে এসএসসি পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র বিতরণের প্রলোভন দেখিয়ে অর্থ সংগ্রহকারী প্রতারক চক্রের সদস্যকে আটক করা হয়েছে।

আটককৃত ঝন্টু আচার্য্য (১৮)। সে সিলেটের দক্ষিণ সুরমার মোগলাবাজার থানার গোপালগ্রামের সন্তোষ আচার্য্য এর ছেলে।

সোমবার র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মিডিয়া অফিসার মো. মনিরুজ্জামান জানান, মোগলাবাজার থানা এলাকায় ভূয়া প্রশ্নপত্র বিতরণকারী আটক করতে অভিযান পরিচালনা করে। রবিবার অভিযানে সিলেট জেলার মোগলাবাজার থানাধীন মোগলাবাজার রেলস্টেশন থেকে অনলাইনে চলমান এসএসসি পরীক্ষার ভূয়া প্রশ্নপত্র বিতরণের প্রলোভন দেখিয়ে অর্থ সংগ্রহকারী প্রতারক চক্রের মূল হোতাকে ঝন্টু আচার্য্যকে আটক করা হয়।

এ সময় তার নিকট থেকে ভূয়া প্রশ্নপত্র বিতরনের মাধ্যম হিসাবে ব্যবহৃত স্মাটফোন, সীমকার্ড ও মেমরীকার্ড জব্দ করা হয়।

উল্লেখ্য, ঝন্টু আচার্য্য সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে Acharjee jontu নামে আইডি খুলে  উক্ত আইডির মাধ্যমে ২০১৯ সালের চলমান এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র সরবরাহকারী একটি পেজ তৈরী করে। উক্ত পেজ ও ইনবক্সের মেসেজের মাধ্যমে এসএসসি পরীক্ষার্থীদেরকে অর্থের বিনিময়ে প্রশ্নপত্র সরবরাহের আশ্বাস দিয়ে ইতিমধ্যে বিপুল পরিমান অর্থ হাতিয়ে নিয়েছে। উদ্ধারকৃত আলামত, স্ক্রিন শট ও আটককৃত ব্যক্তিকে ১৯৮০ সালের পাবলিক পরীক্ষা (অপরাধ) আইনে মামলা দায়ের করে মোগলাবাজার থানায় হস্তান্তর করা হয়েছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন