শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

খেলাফত মজলিসের ঢাকা মহানগরীর নতুন কমিটি গঠন

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

খেলাফত মজলিসের মহাসচিব ড. আহমদ আবদুল কাদের বলেছেন, দেশে দুর্নীতি দিন দিন বাড়ছে। নৈতিক অবক্ষয়ের কারণে পারিবারিক বন্ধনের ওপর চরম আঘাত এসেছে। মানুষের জান মাল ইজ্জতের নিরাপত্তা ভুলুন্ঠিত। আজকে দেশে গুম, হত্যা, নির্যাতন, ঘুষ, দুর্নীতি ও নৈতিক অবক্ষয়ের যে সয়লাব চলছে। যা থেকে জাতিকে মুক্ত করতে ইসলামী আদর্শ অনুসরণের কোন বিকল্প নেই। তাই গোটা মানব জাতির কল্যাণের জন্যে ইসলামের সু-মহান আদর্শ বাস্তবায়নে সবাইকে ঐক্যবদ্ধ করতে হবে।
গতকাল সন্ধ্যায় রাজধানীর বিজয়নরস্থ মজলিস মিলনায়তনে শেখ গোলাম আসগরের সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠকে ২০১৯-২০ সেশনের জন্যে শূরা সদস্যদের গোপন ভোটে খেলাফত মজলিস ঢাকা মহানগরীর সভাপতি ও সাধারণ সম্পাদক পুন:নির্বাচিত হন যথাক্রমে শেখ গোলাম আসগর ও মাওলানা আজীজুল হক।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন যুগ্মমহাসিচব মাওলানা আহমদ আলী কাসেমী, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ড. মোস্তাফিজুর রহমান ফয়সল, মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, অধ্যাপক মো. আবদুল জলিল, মো. ফয়জুল ইসলাম, মুফতি ওযায়ের আমীন প্রমুখ। অধিবেশনে ২০১৯-২০ সেশনের জন্যে খেলাফত মজলিস ঢাকা মহানগরীর জন্যে ৪৫ সদস্য বিশিষ্ট নির্বাহী পরিষদ নির্বাচন করা হয়।
এছাড়াও ঢাকা মহানগরী খেলাফত মজলিসের ২৯ সদস্য বিশিষ্ট উপদেষ্টা পরিষদ গঠন করা হয়। বৈঠকে ফেব্রুয়ারি মাসের মধ্যে ঢাকা মহানগরীর থানা ও ওয়ার্ড শাখাসমূহ পুনর্গঠনের কর্মসূচি গ্রহন করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন