শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

সিলেটে বেকার এন্ড প্রাইভেট সার্ভিসেস মেডিকেল টেকনোলজিস্ট এসোসিয়েশনের মানববন্ধন

প্রকাশের সময় : ১৪ মে, ২০১৬, ১২:০০ এএম

সিলেট অফিস : বেকার এন্ড প্রাইভেট সার্ভিসেস মেডিকেল টেকনোলজিস্ট এসোসিয়েশন গতকাল (শুক্রবার) সকাল ১০টায় কেন্দ্রীয় শহীদ মিনারে এক মানববন্ধন কর্মসূচি পালন করে।
মানববন্ধনে সভাপতির বক্তব্যে বেকার এন্ড প্রাইভেট সার্ভিসেস মেডিকেল টেকনোলজিস্ট এসোসিয়েশনের সিলেট জেলা সভাপতি রফিকুল ইসলাম রফিক বলেন, আমরা আজ আমাদের ৪ দফা দাবি নিয়ে এ কর্মসূচি পালন করছি। দাবিসমূহ হল- বাংলাদেশ কারিগরি শিক্ষাবোর্ড কর্তৃক পরিচালিত নীতিমালা বহির্ভূত মেডিকেল টেকনোলজি কোর্স পরিচালনা অনতিবিলম্বে বন্ধ করতে হবে, ডিপ্লে­ামা মেডিকেল টেকনোলজিস্ট ও ফার্মাসিস্টদের স্থগিতকৃত নিয়োগ অনতিবিলম্বে চালু করতে হবে এবং স্বায়ত্তশাসিত হাসপাতালে ও ইনস্টিটিউটে নতুন পদ সৃষ্টি করে বেকার মেডিকেল টেকনোলজিস্ট ও ফার্মাসিস্টদের নিয়োগের ব্যবস্থা করতে হবে, গ্র্যাজুয়েট মেডিকেল টেকনোলজিস্টদের জন্য সরকারী-আধা সরকারী স্বায়ত্তশাসিত হাসপাতাল-ইনস্টিটিউট ও শিক্ষা প্রতিষ্ঠানে পদ সৃষ্টি করে নিয়োগ প্রদান করতে হবে, সরকারী চাকরিতে ডিপ্লে­ামা মেডিকেল টেকনোলজিস্ট ও ফার্মাসিস্টদের পদ মর্যাদা ১০ম গ্রেডে উন্নীত করতে হবে। তিনি আরো বলেন, আমাদের উপরোক্ত দাবিসমূহ পূরণ না হওয়া পর্যন্ত আমরা আন্দোলন করে যাবো।
সংগঠনের সাধারণ সম্পাদক মো. আল আমীন হোসেনের পরিচালনায় মানববন্ধনে আরো বক্তব্য রাখেন, উপদেষ্টা ডা. মো. জাকির হোসেন তপু, কাজী মনির, নজরুল ইসলাম, রফিকুল ইসলাম মেরাজ, আলমগীর আলম, মো. ইউসুফ, মেহেদী হাসান।
আরো উপস্থিত ছিলেন সহ-সভাপতি ওমর ফারুক, সাংগঠনিক সম্পাদক মো. নাজমুল হাসান নিপু, প্রচার সম্পাদক মির্জা মনিরুল ইসলাম মনির, সদস্য নিয়ামত, জান্নাতুল ফেরদৌস রুবেল, স্বরণা আক্তার, সুমাইয়া সুমি প্রমুখ

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন