সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

মহানগর

বঙ্গবন্ধুর মুর‌্যাল উন্মোচন

প্রকাশের সময় : ১৪ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর যাত্রাবাড়ি থানার মাতুয়াইল দক্ষিণপাড়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সাত বীরশ্রেষ্ঠের মুর‌্যালের ফলক উম্মোচন করেছেন ঢাকা ৫ আসনের সংসদ সদস্য হাবিবুর রহমান মোল্লা। গত বৃহস্পতিবার বিকালে হাজী মনির হোসেন উচ্চ বিদ্যালয়ে জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যদিয়ে এ মুর‌্যালের ফলক উম্মেচন করা হয়।
বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি হাজী মনির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, শিক্ষক-কর্মচারী কল্যাণ ট্রাস্ট (শিক্ষা মন্ত্রণালয়) সদস্য সচিব অধ্যক্ষ শাহজাহান আলম সাজু, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের সহকারী সচিব মোহাম্মদ মিজানুর রহমান মন্টু, ডেমরা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল, আনোয়ার হোসেন, মোহাম্মদ আশরাফুল আলম রিয়াজ, এসএম আবু তাহের মিয়াজীসহ আরও অনেকে।
হাবিবুর রহমান মোল্লা বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন একজন গণমানুষের নেতা। তিনি পুরো জীবনটাই দেশ এবং জাতির কল্যাণে নিজেকে নিয়োজিত রেখেছিলেন। যার নেতৃত্বে এদেশের বীর সন্তানেরা মহান স্বাধীনতাযুদ্ধে সক্রিয়ভাবে অংশগ্রহণ করে রক্তক্ষয়ী সংগ্রামের মাধ্যমে বাঙ্গালি জাতিকে উপহার দিয়েছেন একটি স্বাধীন সার্বভৌমত্ব বাংলাদেশ। জাতি শ্রদ্ধাবনত চিত্তে চিরদিন স্বরণ রাখবে সেই মহান নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বীরশ্রেষ্ঠদের।
তিনি বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও সাত বীরশ্রেষ্ঠ শহীদ ফ্লাইট লে. মতিউর রহমান, বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্স নায়েক নুর মোহাম্মদ, বীরশ্রেষ্ঠ শহীদ ক্যাপ্টেন মহিউদ্দিন জাহাঙ্গীর, বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী হামিদুর রহমান, বীরশ্রেষ্ঠ শহীদ মোহাম্মদ মোস্তফা কামাল, বীরশ্রেষ্ঠ শহীদ ল্যান্স নায়েক মুন্সি আব্দুর রউফ, বীরশ্রেষ্ঠ শহীদ মোহাম্মদ রুহুল আমীন মুর‌্যালের ফলক উন্মোচন করতে পেরে আমি গর্ববোধ করছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন