বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মরহুম মাওলানা এম এ মান্নান ছিলেন একটি ইতিহাস

কক্সবাজারে দোয়া মাহফিলে বক্তারা

বিশেষ সংবাদদাতা কক্সবাজার : | প্রকাশের সময় : ৯ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৩ এএম

উপমহাদেশের প্রখ্যাত আলেমে দ্বীন দৈনিক ইনকিলাব প্রতিষ্ঠাতা, বাংলাদেশ জামিয়াতুল মোদার্রেছীনের সাবেক সভাপতি ও সাবেক মন্ত্রী আলহাজ্ব মরহুম মাওলানা এম এ মান্নান ছিলেন একটি ইতিহাস। তিনি ছিলেন, একাধারে প্রখ্যাত আলেমে দ্বীন, সমাজ সেবক, জননেতা-মন্ত্রী ও দক্ষ সংগঠক।

মঙ্গলবার মরহুমের (১৩ তম) ইন্তেকাল বার্ষিকীতে কক্সবাজার জেলা জমিয়াতুল মোদার্রেছীন আয়োজিত দোয়া মাহফিলে বক্তারা একথা বলেন।
কক্সবাজার জেলা জমিয়াতুল মোদার্রেছীন এর সম্পাদক প্রিন্সিপাল মাওলানা শাহাদাত হোসাইন এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তব্য রাখেন দৈনিক ইনকিলাব এর বিশেষ সংবাদদাতা ও কক্সবাজার ব্যুরো প্রধান শামসুল হক শারেক, সদর জমিয়াতুল মোদার্রছীনের সভাপতি মাওলানা মনছুর আলম আযাদ, মাওলানা আব্দুল্লাহ আল আমিন, মাওলানা ছলিমুল্লাহ, মাওলানা নুরুল কাদের রিজভী ও মাওলানা গিয়াস উদ্দিন।

দুপুরে কক্সবাজার শহরের মাদরাসায়ে তয়্যবিয়া তাহেরিয়া সুন্নিয়া মিলনায়তনে আয়োজিত আলোচনা সভা ও দোয়া মাহফিলে বক্তারা বলেন, জামিয়াতুল মোদার্রেছীন, দৈনিক ইনকিলাব ও মসজিদে গাওছুল আজম কমপ্লেক্স তার অনন্য সৃষ্টি।
বিশেষ করে বাংলাদেশের আলেম ওলামা ও মাদরাসা শিক্ষক শিক্ষার্থীদের সম্মানের আসনে নিয়ে আসতে মরহুমের অবদানের কথা চির জাগরত থাকবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন