বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

নিজামীর শাহাদাতের প্রেরণায় এগিয়ে যেতে হবে -মকবুল আহমাদ

প্রকাশের সময় : ১৪ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : বাংলাদেশ জামায়াতে ইসলামীর ভারপ্রাপ্ত আমির মকবুল আহমাদ বলেছেন, আমীরে জামায়াত শহীদ মাওলানা মতিউর রহমান নিজামী ছিলেন একজন একনিষ্ঠ আল্লাহওয়ালা মানুষ। তিনি ৫ বছর ২টি মন্ত্রণালয় চালালেও তার আদর্শবিরোধীরা তার বিরুদ্ধে কোন দুর্নীতির অভিযোগ তুলতে পারেনি।
গতকাল শুক্রবার রাজধানীর একটি মিলনায়তে আমিরে জামায়াত শহীদ মাওলানা মতিউর রহমান নিজামীর জন্য কেন্দ্র ঘোষিত দোয়া কর্মসূচির অংশ হিসাবে বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী আয়োজিত এক দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
মকবুল আহমদ বলেন, তিনি স্বচ্ছ চিন্তার লোক ছিলেন। জীবন-মৃত্যুর সন্ধিক্ষণেও প্রাণভিক্ষার সামান্য চিন্তাও তাকে স্পর্শ করেনি বরং সন্তুষ্ট চিত্তে ও আল্লাহর সন্তুষ্টির জন্যে হাসিমুখে শাহাদাতকে বরণ করে নিয়েছেন। যা আমাদের জন্য অনুকরণীয় ও অনুসরণীয় দৃষ্টান্ত।
জামায়াতের ভারপ্রাপ্ত আমির দলের নেতা কর্মীদের উদ্দেশ্যে বলেন, ফাঁসি বা মৃত্যুতে পেরেসান না হয়ে শহীদ মতিউর রহমান নিজামীর অসমাপ্ত কাজকে সমাপ্ত করার জন্য প্রাণান্তকর প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে। তিনি মাওলানা মতিউর রহমান নিজামীর শাহাদাত কবুল করে জান্নাতের উচ্চমর্যাদা দানের জন্য দোয়া করেন।
কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরীর নায়েবে আমির মাওলানা আব্দুল হালিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন কেন্দ্রীয় নির্বাহী পরিষদ সদস্য ও ঢাকা মহানগরী সেক্রেটারি নূরুল ইসলাম বুলবুল।
উপস্থিত ছিলেন সদ্য কারামুক্ত সহকারি সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার, ঢাকা মহানগরীর কর্মপরিষদ সদস্য ইবনে কারীম আহমদ মিঠু ও মাওলানা ফরিদুল ইসলাম প্রমুখ।
নূরুল ইসলাম বুলবুল বলেন, সরকার রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতেই ইসলামী আন্দোলনের সিপাহসালার, খ্যাতিমান আলেমে দ্বীন, বিশ্ব ইসলামী আন্দোলনের অন্যতম পুরোধা ও আমীরে জামায়াত মাওলানা মতিউর রহমান নিজামীকে নির্মম ও নিষ্ঠুরভাবে হত্যা করেছে। কিন্তু ইসলামী আন্দোলনের কর্মীরা শহীদানের রক্ত কোনভাবেই বৃথা যেতে দেবে না বরং দ্বীন প্রতিষ্ঠার মাধ্যমেই শহীদদের রক্তের বদলা নেয়া হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন