শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

দেশের মুখ উজ্জ্বল করেছেন আনিশা

চরফ্যাশন (ভোলা) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

চরফ্যাশন উপজেলার পৌরসভা ৫নং ওয়ার্ডের বাসিন্দা সাবেক সেনাবাহিনীর মেজর ফারুকের কন্যা আনিশা ফারুক বাংলাদেশি প্রথম অক্সফোর্ড স্টুডেন্ট ইউনিয়নের (ছাত্র সংসদ) সভাপতি নির্বাচিত হলেন। প্রথম বাংলাদেশি বংশোদ্ভূত যিনি গুরুত্বপূর্ণ এই দায়িত্বে নির্বাচিত হলেন। গতকাল শুক্রবার তার চাচাত ভাই মারুফ হোসেন বলেন, তিনি শুধু ভোলা তথা চরফ্যাশনের মুখ উজ্জল করেননি তিনি ছাত্র সংসদের সভাপতি নির্বাচিত হয়ে বাংলাদেশের মুখ উজ্জল করেছেন।
গত ৫ ফ্রেরুয়ারি অক্সফোর্ড ওয়েস্টন লাইব্রেরিতে আনিশা ফারুককে বিজয়ী ঘোষণা করা হয়। অক্সফোর্ড ইউনিভার্সিটি লেবার ক্লাব তাকে এই পদে ভূষিত করে।
তথ্যমতে, তিন দফায় অনুষ্ঠিত ছাত্রদের প্রতিনিধিত্বশীল এই সংগঠনে চূড়ান্ত পর্বে ১৫২৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন আনিশা ফারুক। ৪৭৯২ জন ভোটার নির্বাচনে ভোট দিয়েছেন। আনিশা এর আগে অক্সফোর্ড বিশ্ববিদ্যালয়ের লেবার পার্টির কো-চেয়ার হিসেবেও দায়িত্ব পালন করেছেন। আনিশার বাবা (অব.) সেনা কর্মকর্তা ফারুক আহামেদ বলেন, আনিশা শুধু পরিবারের তথা ভোলা জেলার চরফ্যাশনের মুখ উজ্জ্বল করেনি, সে বাংলাদেশের মুখও উজ্জ্বল করেছে। আনিশার চাচা আওয়ামী লীগ নেতা নুরুল ইসলাম বাচ্চু বলেন, আমাদের পুরো পরিবার আনন্দিত। মেয়ে হয়ে জনপ্রিয়তা অর্জন করে আমারদের মুখ উজ্জল করেছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন