মঙ্গলবার, ০৭ মে ২০২৪, ২৪ বৈশাখ ১৪৩১, ২৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

আমরা চাই তৃণমূল বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করুক: ওবায়দুল কাদের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ফেব্রুয়ারি, ২০১৯, ১:৫৭ পিএম

আগামী ২২ ফেব্রুয়ারি তৃতীয় ধাপ ও ২৩ ফেব্রুয়ারি চতুর্থ ধাপ এবং জুন মাসে পঞ্চম ধাপের উপজেলা চেয়ারম্যানদের প্রার্থীদের তালিকা ঘোষণা করা হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ রোববার বেলা সাড়ে ১১টায় উপজেলা চেয়ারম্যান প্রার্থীদের দ্বিতীয় দফা তালিকায় ১২২ জনের নাম প্রকাশ করা হয়েছে। আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে দ্বিতীয় দফা প্রার্থী তালিকা প্রকাশ করা হয়।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সংবাদ সম্মেলনের মাধ্যমে তালিকা প্রকাশকালে এ কথা বলেন। এর আগে, শনিবার রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে মনোনয়ন বোর্ডের সভায় দ্বিতীয় ধাপের মনোনয়ন চূড়ান্ত করা হয়।

এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, তৃণমূল থেকে যেভাবে তালিকা এসেছে এবং সার্ভে রিপোর্ট করে আমরা যে ফলাফল পেয়েছি সে অনুযায়ী আমরা তালিকা চূড়ান্ত করেছি। বিএনপির প্রার্থী প্রসঙ্গে তিনি বলেন, উপজেলা নির্বাচনে আমরা চাই যত প্রার্থী হবে এবং যত প্রতিদ্বন্দ্বিতা হবে। এ জন্য আমরা কোনো ভয় পাই না। গণতন্ত্রের জন্য সেটাই ভালো আমরা চাই তৃণমূল বিএনপি নির্বাচনে অংশগ্রহণ করুক।

তিনি বলেন, উপজেলা নির্বাচনে জয়ের ব্যাপারে আমরা আশাবাদী। কিন্তু আমাদের জিততেই হবে এমন কথা নয়। জনগণ যদি আওয়ামী লীগের প্রার্থীকে ভোট দেয় তবে তারা জিতবে। আর যদি তারা বিএনপি বা কোনো স্বতন্ত্র প্রার্থীকে ভোট দেয় তাহলে তারাই নির্বাচনে বিজয়ী হবে।

ওবায়দুল কাদের বলেন, বিএনপিকে আগেই নালিশ পার্টি বলে অভিহিত করেছি। নালিশ আর মামলা করা ছাড়া তাদের আর কোনো উপায় নাই।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
১০ ফেব্রুয়ারি, ২০১৯, ৮:৫২ পিএম says : 0
BNP nea ato matha ghaman apner uchit bolay monay hoyna.
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন