ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০১৯, ৫ বৈশাখ ১৪২৬, ১১ শাবান ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

সালাতু সালাম পড়ায় হত্যার ঘটনা আল্লাহতাআলা ও মুসলিম মিল্লাতের অন্তরে চরম আঘাত -মানববন্ধনে বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের নেতৃবৃন্দ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ফেব্রুয়ারি, ২০১৯, ২:৫১ পিএম

পবিত্র মদীনা মুনাওয়ারায় এক মা পবিত্র দরূদ শরীফ পড়ায় জনৈক সালাফি-ওয়াবী তাঁর শিশু সন্তানকে হত্যার প্রতিবাদে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব বাংলাদেশের উদ্যোগে জাতীয় প্রেস ক্লাবের সামনে আজ সকালে এক মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে সভাপতিত্ব করেন আল্লামা শেখ রায়হান রাহবার। বক্তব্য রাখেন আল্লামা আবু আবরার চিস্তি, সুফি আহমদ শাহ মোর্শেদ, আওয়াল কাদেরী, শেখ হানিফ, মাওলানা গোলাম ছাদেক, মাঈনুল বারী, এডভোকেট শাকের হোসেন, মারুফ উদ্দিন, এডভোকেট মোকাররম হোসেন, এডভোকেট শারমিন সুলতানা, এডভোকেট তানিয়া তানজিম, অধ্যাপিকা এমি নিশা।
বক্তাগণ বলেন, দরূদ শরীফ পড়ার কারণে হত্যা স্বয়ং আল্লাহতাআলা ও সমগ্র মুসলিম মিল্লাত এবং মানবতার বুকে চরম আঘাত। কোরআনুল করীমের সুরা আহযাবে-৫৬ পবিত্র সালাতু সালামের বিষয়ে আল্লাহতাআলার এরশাদ হচ্ছে, “আমি সদাসর্বদা  সকল ফেরশতাগণকে নিয়ে সালাতু সালাম পড়ছি, হে ঈমানদারগণ তোমরাও অত্যন্ত আদব ও তাজীমের সাথে সালাতু সালাম পড়।” বক্তাগণ বলেন, ঐ মা আল্লাহতাআলার নির্দেশিত দরুদ শরীফ পড়ায় তার ছয় বছরের মাসুম শিশুকে জবাই করে হত্যা করা হয়েছে। অভিশপ্ত এ ওয়াবি-সালাফি ও তাকে সমর্থনকারীরা আল্লাহতাআলার ঘোষিত জাহান্নামী মোনাফেক।
বক্তাগণ আরও বলেন, এই ঘটনার নিন্দা ও প্রতিবাদের যেমন ভাষা নেই, তেমনি শুধু মনের ব্যাথা আর শোক-নিন্দা যথেষ্ট নয়। তাই প্রকৃত মুসলিম তথা ইসলামের মূল ধারা আহলে সুন্নাতের ধারক ভাই-বোন সবাইকে বস্তুবাদি মতবাদ থেকে মুক্ত থেকে বাতিলের দল ও দরবার বর্জন করতে হবে একই সাথে প্রত্যেককে দ্বীনের সঠিক ধারায় থেকে বাতিলের বিরুদ্ধে শক্ত প্রতিরোধ গড়ে তুলতে হবে।
 
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Nannu chowhan ১১ ফেব্রুয়ারি, ২০১৯, ৩:৩৮ পিএম says : 0
Valo kotha apnara saudi embassy te protibad shorup sharoklipi den.....
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন