ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

নাটোরে যুবলীগ সভাপতিকে কুপিয়ে হত্যা

নাটোর সংবাদদাতা | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১০:৪৭ এএম

নাটোরের সদর উপজেলার দত্তপাড়া এলাকায় ওয়ার্ড যুবলীগ সভাপতি হাসান আলী খাঁকে (২৪) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ছয়টার দিকে দত্তপাড়া বাজারে এই ঘটনা ঘটে।
 
নিহত হাসান আলী খাঁ ওই এলাকার মোংলা খাঁর ছেলে। তিনি বড়হরিশপুর ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন।
 
নিহত ব্যক্তির পরিবারের সদস্যরা জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে স্থানীয় আওয়ামী লীগ কর্মী সালাউদ্দিন মেম্বার সেন্টুর সঙ্গে হাসান আলী খাঁ ও তার সহযোগী কাদের গ্রুপের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে বৃহস্পতিবার সকালে হাসান দত্তপাড়া বাজারে আসলে উত্তেজনা সৃষ্টি হয়। পরে হাসান বাজার থেকে চলে গেলে সেন্টু গ্রুপের সদস্যরাও বাজার ত্যাগ করে। সন্ধ্যার দিকে হাসান পুনরায় দত্তপাড়া বাজারে আসে। এ সময় একটি চায়ের স্টলে বসা হাসানকে সেন্টু গ্রুপের সদস্যরা ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে চলে যায়। গুরুতর আহত অবস্থায় হাসানকে উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তার অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানেই রাত আটটার দিকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।  
 
নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী জালাল উদ্দিন আহমেদ ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেপ্তারে পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন