ঢাকা, শুক্রবার , ০৬ ডিসেম্বর ২০১৯, ২১ অগ্রহায়ণ ১৪২৬, ০৮ রবিউস সানি ১৪৪১ হিজরী

সারা বাংলার খবর

টাকার জন্য অপহরন নাটক, অতপর গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার, সাভার | প্রকাশের সময় : ১৫ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:২১ পিএম

টাকার জন্য নিজের অপহরন নাটক সাজিয়ে ফেঁসে গেলেন আশুলিয়ার শাহাদাত হোসেন নামে এক পোশাক শ্রমিক। তবে পুলিশের অভিযানে নাটক সাজানো সেই পোশাক শ্রমিককেই গ্রেপ্তার দেখানো হয়েছে।

শুক্রবার ভোরে তাকে আশুলিয়ার ভাদাইল এলাকা থেকে তাকে উদ্ধারের পর পুলিশ গ্রেপ্তার দেখায়।
গ্রেপ্তার শাহাদাত হোসেন বগুড়া জেলার শেরপুর থানার চরপাথালীয়া গ্রামের মো. মিন্টু মন্ডলের ছেলে। তিনি আশুলিয়ার গাচীরচট এলাকায় ভাড়া বাড়িতে বসবাস করে ডিইপিজেডের ইয়াংওয়ান পোশাক কারখানায় চাকরি করতো।
মামলার তদন্তকারী কর্মকর্তা আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) বিলায়েত হোসনে জানান, মঙ্গলবার বিকালে অফিস ছুটির পর থেকে নিখোঁজ ছিলেন শাহাদাত হোসেন। প্রথমে মুঠোফোনটিও বন্ধ পাওয়া যায়। পরে রাতে সেই মুঠোফোন থেকেই অপর একজন ফোন দিয়ে তার বাবা-মার কাছে এক লাখ টাকা মুক্তিপণ দাবী করে। পরদিন বুধবার বাবা মিন্টু মন্ডলের লিখিত অভিযোগের ভিত্তিতে আশুলিয়া থানায় মামলা দায়ের করা হয়।
বিলায়েত হোসেন আরও জানান, বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে অবশেষে তাকে আশুলিয়া ভাদাইল এলাকা থেকে উদ্ধার করা হয়। বিষয়টি সন্দেহজনক হলে অপহৃত শাহাদাত মন্ডলকে জিজ্ঞাসাবাদ করা হয়। পরে সে স্বীকার করে, টাকার জন্য নিজেই নিজেকে অপহরনের নাটক সাজিয়েছিল।
অপহরনের নাটক সাজানো ও প্রতারণার অভিযোগে অবশেষে তাকেই গ্রেপ্তার করা হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার প্রস্তুতি চলছে বলেও ওই পুলিশ কর্মকর্তা জানিয়েছেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

গত ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন