শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

গভীর সমুদ্রে ট্রলার থেকে এক লাখ ইয়াবা উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো: | প্রকাশের সময় : ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০২ এএম | আপডেট : ১:৩৪ এএম, ১৬ ফেব্রুয়ারি, ২০১৯

গভীর সাগরে মাছের ট্রলার থেকে উদ্ধার করা হয়েছে এক লাখ পিস ইয়াবা। গতকাল শুক্রবার নবগঠিত র‌্যাব ব্যাটালিয়ন র‌্যাব-১৫ এর একদল চৌকস সদস্য এ অভিযান পরিচালনা করেন।
র‌্যাব-৭ চট্টগ্রামের কর্মকর্তারা জানান, কক্সবাজার শহরের খুরশকুল এলাকায় গভীর সমুদ্রে আটক একটি মাছ ধরার ট্রলারের ভিতর সুকৌশলে লুকানো ছিল ইয়াবার চালানটি। এসময় এনায়েত উল্লাহ (২৫), আবুদর হামিদ (২২), করিমুল্লাহ (২৬) ও মোঃ রশিদুল্লাহকে (২৪) গ্রেফতার করা হয়। তাদের সবার বাড়ি কক্সবাজারের টেকনাফে।
জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃতরা জানায় মিয়ানমার থেকে আনা এ চালানটি প্রথমে টেকনাফের সী-বীচ এলাকায় খালাস করার চেষ্টা করে তারা। কিন্তু সেখানে খালাস করতে ব্যর্থ হয়ে কক্সবাজারের উদ্দেশ্যে যাত্রা করে। আগেও তারা ইয়াবার বেশ কয়েকটি চালান টেকনাফ ও কক্সবাজারের বিভিন্ন পয়েন্টে খালাসের কথা স্বীকার করেছে। উদ্ধারকৃত ইয়াবা ট্যাবলেটের আনুমানিক মূল্য পাঁচ কোটি টাকা বলে জানায় র‌্যাব।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
ash ১৬ ফেব্রুয়ারি, ২০১৯, ৭:৫৭ এএম says : 0
AMI BUJI NA KENO BANGLADESH BORDAR E EVEN SHOMUDRE CHOTO CHOTO DRON (JEGULOR 20 GHONTA BERARI KHOMOTA ) USE KORE NA ?? AMI SURE CHESHTA KORLE E GULO BANGLADESH EO BANATE PARE ! E PROJUKTIR MADDOME BORDAR PAHARA ONEK SHUVIDHA HOTO
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন