বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

মহানগর

শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালে অগ্নিকান্ড

প্রতিবেদন জমা দিয়েছে স্বাস্থ্য মন্ত্রণালয়ের তদন্ত কমিটি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ফেব্রুয়ারি, ২০১৯, ৮:৩৬ পিএম

শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের অগ্নিকান্ডের ঘটনায় গঠিত দু’টি তদন্ত কমিটির প্রতিবেদন জমা দেয়ার নির্ধারিত সময় শেষ হয়েছে রোববার (১৭ ফেব্রুয়ারি)। নির্ধারিত সময়ের মধ্যেই স্বাস্থ্য মন্ত্রণালয় গঠিত উচ্চতর তদন্ত কমিটি তাদের প্রতিবেদন মন্ত্রণালয়ে জমা দিয়েছে। তবে হাসপাতালের তদন্ত কমিটি আরও তিন দিনের সময় চেয়ে আবেদন করেছে। দুই তদন্ত কমিটির প্রধান এ তথ্য নিশ্চিত করেছে। গত বৃহস্পতিবারের অগ্নিকান্ডের ঘটনায় স্বাস্থ্য মন্ত্রণালয় ও হাসপাতালের পক্ষ থেকে দু’টি তদন্ত কমিটি গঠন করা হয়। কমিটিকে তিনদিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দিতে বলা হয়। গত শুক্রবার থেকে তদন্ত কমিটি কার্যক্রম শুরু করে।

মন্ত্রণালয় গঠিত তদন্ত কমিটর প্রধান অতিরিক্ত সচিব বাবুল কুমার সাহা বলেন, মন্ত্রণালয়ে তদন্ত প্রতিবেদন জমা দিয়েছি। তিনদিন খুব বেশি সময় নয়। আমরা সর্বোচ্চ চেষ্টা করেছি। তবে তদন্তে কী তথ্য উঠে এসেছে এ বিষয়ে মন্তব্য করতে অস্বীকৃতি জানান তিনি।

হাসপাতালের তদন্ত কমিটির প্রধান প্রফেসর ডা. পঙ্কজ কুমার সাহা বলেন, এখনও তথ্য সংগ্রহের কাজ চলছে। আমরা অভিজ্ঞ নই। তাই তিন দিন আমাদের জন্য পর্যাপ্ত ছিল না। আমরা আরও তিন দিন সময় চেয়ে আবেদন করেছি।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন