ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

মহানগর

আ’লীগ নেতারা মূর্তি ও মন্দির ভাঙছেন -ইমরান এইচ সরকার

প্রকাশের সময় : ১৫ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের নেতারা মুখে মুক্তিযুদ্ধের কথা বলে হিন্দুদের মূর্তি-মন্দির ভেঙে ও জমি দখল করে তাদের দেশছাড়া করছে বলে অভিযোগ করেছেন গণজাগরণ মঞ্চের একাংশের আহŸায়ক ডা. ইমরান এইচ সরকার। গতকাল শনিবার দুপুরে তার ফেসবুকে দেওয়া এক স্ট্যাটাসে তিনি এ অভিযোগ করেন।
ইমরান তার ফেসবুকে দেওয়া স্ট্যাটাসে উল্লেখ করেন, ‘প্রতিদিন পত্রিকায় আওয়ামী লীগ নেতাদের মন্দির ভাঙা আর হিন্দুদের জমি দখলের খবর। কোথাও কোনো প্রতিবাদ নেই, মানববন্ধন নেই, সংবাদ সম্মেলন নেই। প্রতিবাদ হবেও বা কেন? জামায়াত-শিবির ভাঙলেই না প্রতিবাদ! মুখে মুক্তিযুদ্ধের চেতনার খই ফোটাবেন আর সনাতন ধর্মাবলম্বীদের মূর্তি-মন্দির ভাঙবেন, জমি দখল করে তাদের দেশছাড়া করবেন, এই কি আপনাদের মুক্তিযুদ্ধের চেতনা আর অসা¤প্রদায়িক বাংলাদেশের নমুনা?’
নওগাঁয় মন্দির ভাঙ্গার মূলহোতা আওয়ামী লীগ নেতার গ্রেফতারের দাবি জানিয়ে ইমরান বলেন, মন্দির ভাঙার মূলহোতা, নওগাঁর নিয়ামতপুরের স্থানীয় আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান নঈমকে আগামী ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের দাবি জানাই। সাঙ্গপাঙ্গরা সাথে থাকলে তাদেরসহ গ্রেফতার করুন। কোমরে দড়ি বেঁধে গণমাধ্যমের সামনে হাজির করুন, দ্রæত দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করুন, দেখবেন দেশ থেকে মন্দির ভাঙা-জমি দখল পালিয়ে অন্য গ্রহে চলে যাবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন