ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

মহানগর

রাজশাহীবাসীর হোল্ডিং ট্যাক্স রিভিউতে সহনীয় রাখা হবে-দায়িত্বপ্রাপ্ত মেয়র

প্রকাশের সময় : ১৫ মে, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী সিটি কর্পোরেশনের দায়িত্বপ্রাপ্ত মেয়র মোঃ নিযাম উল আযীম বলেছেন, মহানগরবাসীর আর্থিক সচ্ছলতা সর্বোচ্চ বিবেচনায় নিয়ে রিভিউ বোর্ডের মাধ্যমে ট্যাক্স প্রদানকারীর মতামতের ভিত্তিতে ট্যাক্স সহনীয় পর্যায়ে নিয়ে আসা হবে।
এছাড়া মুক্তিযোদ্ধা, প্রতিবন্ধী, বিধবা ও অবসরপ্রাপ্তদের ক্ষেত্রে বিশেষ বিবেচনা করা হবে। তিনি গতকাল সকালে রিভিউ বোর্ডের সভাপতিদের সাথে মতবিনিময়কালে একথা বলেন। এ সময় তিনি তাদের প্রয়োজনীয় পরামর্শ প্রদান করেন।
উল্লেখ্য, রাজশাহী সিটি কর্পোরেশনের হোল্ডিং জরিপের পর ধার্যকৃত করের বিষয়ে হোল্ডিং মালিকদের আপত্তি শুনানীর লক্ষে আগামীকাল ১৫ মে হতে ৭টি রিভিউ বোর্ড বসছে। প্রতিটি বোর্ডের সভাপতি হবেন একজন কাউন্সিলর।
সদস্য থাকবেন একজন কাউন্সিলর, একজন আইনজীবী ও একজন প্রকৌশলী। বোর্ড হোল্ডিং মালিকদের রিভিউ আবেদন পুনর্বিবেচনা করবে। প্রতিটি বোর্ডে প্রতিদিন ৭০ জন হোল্ডিং মালিকের রিভিউ আবেদন বিবেচনা করা হবে। এ কার্যক্রম প্রায় দুই মাসাধিকাল অব্যাহত থাকবে। এ সময় উপস্থিত ছিলেন কাউন্সিলর একেএম রাশেদুল হাসান টুলু, তাহেরা বেগম মিলি, মুস্তাক হোসেন রতন, মোঃ আব্দুস সোবহান লিটন, তরিকুল আলম পল্টু, মোঃ শাহজাহান আলী, মোঃ মনির হোসেন, হাবিবুর রহমান হাবিব, মোঃ রুহুল আমিন, নুরুজ্জামান টুকু, এসএম মাহবুবুল হক, মোসাঃ মুসলিমা বেগম বেলী ও মমতাজ মহল লাইলী।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন