ঢাকা, শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯, ৬ আশ্বিন ১৪২৬, ২১ মুহাররম ১৪৪১ হিজরী

মহানগর

রাজধানীতে চার অস্ত্র ব্যবসায়ী ও তিন মাদক ব্যবসায়ী আটক

প্রকাশের সময় : ১৫ মে, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর তেজগাঁও ও মোহাম্মদপুর এলাকায় অভিযান চালিয়ে ৪ অস্ত্র ব্যবসায়ী ও ৩ মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব। গতকাল শনিবার র‌্যাব-২ এর পৃথক তিনটি অভিযানে তাদের আটক করা হয়।
র‌্যাব-২ এর অপারেশন অফিসার (সহকারী পুলিশ সুপার) মো. খালিদ বোরহান জানান, বেলা দেড়টার দিকে তেজগাঁওয়ের ফার্মগেইট এলাকার আনন্দ সিনেমা হলের সামনের রাস্তায় অভিযান চালিয়ে অস্ত্র ব্যবসায়ী অতীন্দ্র বিশ্বাস রানা (২৩), মো. ইমরান হোসেন (২২), মো. আকাশ আহমেদকে (২৩) আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ১টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগজিন ও ২ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।
দুপুর সাড়ে তিনটার দিকে তেজগাঁও শিল্পাঞ্চল থানার বিআরটিসি অফিসের সামনের রাস্তায় পরিচালিত অপর এক অভিযানে অস্ত্র ব্যবসায়ী মো. ইব্রাহিমকে (২২) ১টি বিদেশি পিস্তল ও ১টি ম্যাগজিনসহ আটক করা হয়।
আটকদের স্বীকারোক্তির ভিত্তিতে এএসপি বোরহান বলেন, তারা দীর্ঘদিন ধরে রাজধানীর বিভিন্ন এলাকার সন্ত্রাসীদের চাহিদা মোতাবেক অস্ত্র বিক্রয় করে আসছে। মোবাইলে যোগাযোগ করে অস্ত্রের অর্ডার নিয়ে রাজধানীর বিভিন্ন স্থানে অস্ত্র পৌঁছে দিতেন।
এছাড়া বেলা ১২টায় মোহাম্মদপুরে একতা হাউজিং এলাকায় পরিচালিত আরেকটি অভিযানে মাদক ব্যবসায়ী ফালু (৩৭), মো. মোতালেব (২৭), মো. মাসুদকে (২২) আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৭ কেজি ৬০০ গ্রাম গাঁজা, মাদক বিক্রয়ের নগদ ১৯৪০ টাকা উদ্ধার করা হয়।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন