শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মেহরাবের চাকরিতে যোগদান করা হলো না

সাদিক মামুন, কুমিল্লা : | প্রকাশের সময় : ২২ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

বাবা মায়ের আদরের মেহরাব নৌবাহিনীর ট্রেনিং শেষে চাকরিতে যোগদান করে পরিবারকে আরো সুখি করে তুলবে এমন স্বপ্ন ছিল স্বজনদের। রাতে খুলনা থেকে রওয়ানা হওয়ার পর কুমিল্লায় পৌঁছে মাকে ফোন করেন মেহরাব। মা আর ঘুমাননি, ছেলে বাড়িতে আসলে তারপর ঘুমাবেন। সারা রাতই জেগে ছিলেন মা। মেহরাব বাড়িতে এসেছেন কিন্তু লাশ হয়ে। নতুন চাকরিতে যোগদানের স্বপ্নও মাটিতে মিশে গেলো মেহরাবের। 

কুমিল্লার বুড়িচং উপজেলার ষোলনল ইউনিয়নের ভান্তি গ্রামের প্রবাসী শরিফুল ইসলামের ছেলে মেহরাব হোসেন (২০) দুর্বৃত্তদের কবলে পড়ে প্রাণ হারান। গতকাল বৃহস্পতিবার সকালে নৌবাহিনীর নবাগত সদস্য মেহরাবের লাশ উদ্ধার করে পুলিশ। তার এ মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

কুমিল্লার বুড়িচং থানা ও স্থানীয়রা জানায়, মেহরাব হোসেন খুলনায় নৌবাহিনীর ট্রেনিং শেষে চট্টগ্রামে চাকরিতে যোগদান করতে যাওয়ার পথে মায়ের সাথে দেখা করার উদ্দেশ্যে কুমিল্লা সেনানিবাস এলাকায় বাস থেকে নেমে গ্রামের উদ্দেশ্যে রওয়ানা করেন। বৃহস্পতিবার ভোর ৩টার দিকে বাস থেকে নেমেই সে তার মাকে টেলিফোন করে। পরে একটি সিএনজি নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা করে। পথে দুর্বৃত্তরা তাকে গলা কেটে হত্যা করে।
বুড়িচং থানার ওসি আকুল চন্দ্র বিশ্বাস জানান, পূর্ব শত্রুতার জের ধরে তাকে হত্যা করা হয়ে থাকতে পারে। নিজ গ্রামেই দুর্বৃত্তরা তাকে হত্যা করেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। তিনি বলেন, ঘটনার রহস্য উদঘাটন এবং জড়িতদের গ্রেফতারের চেষ্টা চলছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন