ঢাকা, মঙ্গলবার ১৬ জুলাই ২০১৯, ০১ শ্রাবণ ১৪২৬, ১২ যিলক্বদ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

রক্ত দিয়ে হলেও কাদিয়ানীদের অমুসলিম ঘোষণার দাবি আদায় করা হবে

মোহাম্মদপুর সম্মেলনে ইমামগণ

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৬ এএম

আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়তের উদ্যোগে মুহাম্মদপুর জোনের ইমাম সম্মেলন গতকাল অনুষ্ঠিত হয়। সকাল ৭টায় জামিয়া মুহাম্মাদিয়ার হলরুমে আন্তর্জাতিক মজলিসে তাহাফফুজে খতমে নবুওয়াত-এর উদ্যোগে ৩নং মোহাম্মাদপুর জোনের ৮ থানার ইমামদের সম্মেলন অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন জামিয়া মুহাম্মাদিয়ার প্রতিষ্ঠতা মুহতামিম মাওলানা আবুল কালাম। ইমাম সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে সংগঠনের সেক্রেটারী জেনারেল হাফেজ মাওলানা নুরুল ইসলাম বলেন, ইমামগণ কাদিয়ানীদেরকে রাষ্ট্রীয়ভাবে অমুসলিম ঘোষণার দাবি আদায়ের আন্দোলনে জনগনকে সম্প্রিক্ত করে এ আন্দোলনকে বেগবান করে সরকারকে কাদিয়ানীদের অমুসলিম ঘোষণা করতে বাধ্য করা হবে।
তিনি বলেন, কাদিয়ানী ষড়যন্ত্র থেকে দেশ ও জাতিকে মুক্ত করার জন্য ইমামদের গুরূত্বপূণ ভুমিকা রাখতে হবে। বিগত দিনে ইমামদের থেকে আমরা অনেক সহোযোগিতা পেয়েছি। আশাকরি আগামী দিনেও এ সহোযোগিতা অব্যাহত রাখবেন।
ইমাম সম্মেলনে উপস্থিত ছিলেন, জয়েন্ট সেক্রেটারি মাওলানা মহিউদ্দিন রব্বানী, সাংগঠনিক সম্পাদক মাওলানা আহমদ আলী কাসেমী, কেন্দ্রীয় সদস্য মাওলানা ফজলুল করিম কাসেমী, মাওলানা মুহাম্মাদ ফয়সাল, আদাবর থানা ইমাম ঐক্য পরিষদের সভাপতি মুফতি মাহমুদুর রহমান, ইত্তাফাকুল মাদারিস কাওমিয়া মুহাম্মদপুরের জিম্মাদার মাওলানা জালালুদ্দিন, শেরে বাংলা নগর ইমাম ঐক্য পরিষদের সভাপতি মাওলানা আমিনুল ইসলাম, হাজারীবাগ থানা ইমাম ঐক্য পরিষদের সভাপতি মাওলানা জাকির হোসেন, মসজিদে নুর মুহাম্মাদি হাওজিং-এর খতিব মুফতি কামরুজ্জামান, জাতীয় মুফতি ফাউন্ডেশনের মহাসচিব মুফতি শামসুল আলম, মাওলানা রাশেদ বিন নুর, মাও. খালেদ বিন নুর প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন