ঢাকা বৃহস্পতিবার, ০১ অক্টোবর ২০২০, ১৬ আশ্বিন ১৪২৭, ১৩ সফর ১৪৪২ হিজরী

সারা বাংলার খবর

রাস্তা নির্মাণের নামে জমি দখল

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৪ ফেব্রুয়ারি, ২০১৯, ২:২৩ এএম

রাজধানীর ক্যান্টনমেন্ট থানাধীন মিরপুরের ডিওএইচএস এলাকায় রাস্তা নির্মাণের নামে ব্যক্তি মালিকাণাধীন জমি দখলের অভিযোগ উঠেছে। গতকাল দুপুরে বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনে (ক্র্যাব) এক সংবাদ সম্মেলনে এ অভিযোগ করেন মেজর (অব.) হারুনুর রশিদ। সংবাদ সম্মেলনে ভুক্তভোগী অন্যান্য শরীকরাও উপস্থিত ছিলেন।
লিখিত বক্তব্যে হারুনুর রশিদ বলেন, ডিওএইচএসের কাছে তারা কয়েকজন মিলে ২১ শতাংশ জমি (দাগ নং-এস এ-৬০২,৬০৩) ক্রয় করেন। পরে সেই জায়গায় মাটি ভরাট করে দোকান উঠান। কিন্তু গত ২৩ নভেম্বর স্থানীয় স্বপ্না আক্তার, আজাদ, ইব্রাহীম ওরফে ইব্রা ও কবিরসহ ৫০-৬০ জন জমির সাইন বোর্ড অপসারণ ও দোকান ভাংচুর করে এবং স্বপ্না আক্তারের নাম সংবলিত একটি সাইনবোর্ড জমির ওপর ঝুলিয়ে দেয়। বিষয়টি খতিয়ে দেখতে স্বরাষ্ট্রমন্ত্রীসহ প্রশাসনের প্রতি আহ্বান জানান ভুক্তভোগীরা।
এদিকে, অভিযোগের বিষয়ে জানতে স্বপ্নার মোবাইল নাম্বারে একাধিকবার কল করলেও তিনি কল ধরেননি। এছাড়া অন্য অভিযুক্তরাও কল ধরেননি। এ বিষয়ে জানতে চাইলে ক্যান্টনমেন্ট থানার ওসি কাজী সাহান হক বলেন, রাস্তা তৈরির বিষয়টি তদন্ত করা হচ্ছে। অবৈধভাবে রাস্তা নির্মাণের প্রমাণ পাওয়া গেলে স্বপ্নাসহ জড়িতদের আইনের আওতায় আনা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন