শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

নিমতলী ও চুড়িহাট্টার ঘটনার মতো আর কোনো ঘটনা না ঘটে এ দায়িত্ব সরকারের

শায়খুল হাদীস মাওলানা ইসমাঈল নূরপুরী

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৫ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

চকবাজার চুড়িহাট্রার অগ্নিকান্ডে শাহাদাতবরণকারী বাংলাদেশ খেলাফত মজলিস চকবাজার থানার জয়েন্ট সেক্রেটারী মুহাম্মদ ইয়াসিনের পরিবারকে সমবেদনা জানিয়ে পরিবারের হাতে নগদ অর্থ প্রদান করেছেন। এরপর আগুনে দগ্ধদের দেখতে গতকাল ঢাকা মেডিকেলে যান বাংলাদেশ খেলাফত মজলিসের আমীর শায়খুল হাদীস মাওলানা ইসমাঈল নূরপুরীর নেতৃত্বে কেন্দ্রীয় ও মহানগর নেতৃবৃন্দ। এছাড়া বড় কাটারা মাদরাসার শিক্ষক শহীদ মাওলানা উমর ফারুকের পরিবারকে এবং ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে চিকিৎসারত হাফেজা ফাতেমাকেও দলের পক্ষ থেকে নগদ অর্থ সহায়তা দেয়া হয়।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্নমহাসচিব মাওলানা জালালুদ্দীন আহমদ, মাওলানা কোরবান আলী কাসেমী, কেন্দ্রীয় অফিস ও সংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুর রহমান হেলাল, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা মুহাম্মদ ফয়সাল, ঢাকা মহানগর সভাপতি মাওলানা এনামুল হক মূসা, সহসভাপতি মুফতি নূর মোহাম্মদ আজিজী, মাওলানা কারামত আলী, সাধারণ সম্পাদক মাওলানা রুহুল আমীন খান, সহ-সাধারণ সম্পাদক মাওলানা আতিক উল্লাহ, মাওলানা ছানা উল্লাহ, সহ-বায়তুলমাল সম্পাদক মাওলানা আমানুল্লাহ, নরসিংদী জেলা সহ-সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুল বাসেত, ছাত্র মজলিসের সেক্রেটারী জেনারেল মুহাম্মদ উবায়দুর রহমান, সাবেক সেক্রেটারী জেনারেল মুফতি মুনিরুজ্জামান, অফিস সম্পাদক খালেদ সাইফুল্লাহ, চকবাজার থানার সভাপতি আলহাজ¦ আকরাম উল্লাহ, সহ-সভাপতি হাফেজ হাবীবুর রহমান, মুহাম্মদ জাবেদ হুসাইন, সাধারণ সম্পাদক হাফেজ দেলোয়ার হোসাইন প্রমূখ।
এ সময় দলের আমীর শায়খুল হাদীস মাওলানা ইসমাইল নূরপুরী বলেছেন, নিমতলী ও চুড়িহাট্রার মতো ঘটনা যাতে আর না ঘটে এজন্য সরকারকে কার্যকরী প্রদক্ষেপ নিতে হবে। তিনি বলেন, যারা অভিভাবকহীন হয়েছে তাদের অভিভাবকত্ব গ্রহণ, অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্তদের ক্ষতিপূরণ ও পুর্নবাসন এবং আহতদের চিকিৎসার ব্যবস্থা করা সরকারের দায়িত্ব। তিনি কেমিক্যাল ব্যবসার জন্য পৃথক স্থান বরাদ্দের দাবি করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন