ঢাকা, বুধবার, ১৮ সেপ্টেম্বর ২০১৯, ৩ আশ্বিন ১৪২৬, ১৮ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

মীরসরাইয়ে বার্ষিক ওয়াজ ও দোয়া মাহফিল

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

মীরসরাইয়ে শতবর্ষ বিদ্যাপীঠ আবুতোরাব ফাজিল মাদরাসা বার্ষিক ওয়াজ, দোয়া মাহফিল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান মাদরাসা প্রাঙ্গনে গত মঙ্গলবার সম্পন্ন হয়েছে। মাদরাসা গভর্নিং বডির সভাপতি জাহাঙ্গীর আলম ভূঁইয়ার সভাপতিত্বে ও উপাধ্যক্ষ মাওলানা ছানা উল্যার সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত মাহফিলে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয় চট্টগ্রামের কুরআনিক সাইন্স এন্ড ইসলামিক স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক ড. মাওলানা মুহাম্মাদ লুৎফুর রহমান আল-আযহারী।
বিশেষ ওয়ায়েজিন হিসেবে উপস্থিত ছিলেন আন্দরকিল্লা শাহী জামে মসজিদের পেশ ইমাম হাফেজ মাওলানা আনোয়ারুল হক আজহারী ও ফেনী ফাজিলপুর ওয়ালীয়া মাদরাসার ভারপ্রাপ্ত প্রিন্সিপাল হযরত মাওলানা মেসবাহ উদ্দীন প্রমুখ।

অনুষ্ঠানের প্রথম পর্বে ছাত্র-ছাত্রীদের মাঝে বিভিন্ন প্রতিযোগিতা ও বার্ষিক পুরস্কার প্রদান করা হয়। উক্ত অনুষ্ঠানে মাদরাসার প্রিন্সিপাল আলহাজ শফিকুল ইসলাম নিজামী সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা পরিষদের সদস্য উপজেলা আ.লীগের সভাপতি শেখ আতাউর রহমান, বিশেষ অতিথি ছিলেন মঘাদিয়া ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার হুমায়ুন কবির খান ও মাদরাসা গভর্নিং বডির সহ-সভাপতি প্রফেসর আতিকুর রহমানসহ প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন