রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাতীয় সংবাদ

খালেদা জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপির রাজনীতি দুঃখজনক

স্মরণসভায় তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ফেব্রুয়ারি, ২০১৯, ১২:০৪ এএম

তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বেগম জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি’র রাজনীতি দুঃখজনক। কিছুদিন পরপরই বিএনপি নেতারা সংবাদ সম্মেলন করে বলতে থাকেন, বেগম খালেদা জিয়া অসুস্থ, সুচিকিৎসার অভাব। কিন্তু তাদের বক্তব্যকে অসার প্রমাণ করে এর মধ্যেই দেখা যায়, বেগম জিয়া সুস্থভাবে এবং চোখে সানগ্লাস দিয়ে আগের চেয়েও পরিপাটি হয়ে আদালতে হাজির হয়েছেন।
গতকাল বিকালে রাজধানীর জাতীয় প্রেসক্লাবে প্রখ্যাত চলচ্চিত্রকার আলমগীর কুমকুমের মৃত্যুবার্ষিকী উপলক্ষে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত স্মরণসভায় তিনি একথা বলেন। তথ্যমন্ত্রী বলেন, ফখরুল সাহেব-রিজভী সাহেবের কথা শুনে মনে হয়, তারা গোপনে ডাক্তারী পাশ করে ফেলেছেন। আর প্রকৃতপক্ষে বেগম জিয়ার জন্য কারাগারে সার্বক্ষণিক ডাক্তার ও নার্সের পাশাপাশি ব্রিটিশ-ভারত-পাকিস্তান থেকে বাংলাদেশের ইতিহাসের সব রীতিনীতি ভেঙ্গে বেগম জিয়ার জন্য তার পছন্দের গৃহপরিচারিকা ফাতেমাকে কারাগারে তার সাথে দেয়া হয়েছে। দেয়া হয়েছে বিশেষ বিছানা, ফ্রিজ, টিভি এবং পৃথক রান্নাঘরও। তারপরও বেগম জিয়ার স্বাস্থ্য নিয়ে বিএনপি’র রাজনীতি করা অত্যন্ত দুঃখজনক।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশের অবিস্মরণীয় কারো কারো সহ্য হয়না মন্তব্য করে ড. হাছান বলেন, বিএনপি নেতারা শেখ হাসিনার তৈরি রাস্তা-ফ্লাইওভার-ওভারপাস ব্যবহার করবেন আর মুখে বলবেন দেশে উন্নয়ন হচ্ছে না। তারা পদ্মাসেতু কখনই হবে না বলেছিলেন, এখন ৭০% কাজ শেষ, তারা কি পদ্মাসেতু ব্যবহার করবেন, না ফেরিতেই যাবেন? প্রশ্ন করেন মন্ত্রী।
সভায় চলচ্চিত্রকার আলমগীর কুমকুমের প্রতি শ্রদ্ধা জানিয়ে ড. হাছান বলেন, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের প্রতিষ্ঠাতা সভাপতি ও আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক হিসেবে আলমগীর কুমকুমের ভূমিকা চিরস্মরণীয়।
প্রখ্যাত অভিনয়শিল্পী সৈয়দ হাসান ইমামের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, আওয়ামী লীগ নেতা বলরাম পোদ্দার, চিত্রনায়িকা রোজিনা, প্রখ্যাত কণ্ঠশিল্পী রফিকুল আলম, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট সভাপতি অরুণ সরকার রানা, সাংগঠনিক সম্পাদক জেনিফার ফেরদৌস, শাহনূর প্রমুখ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Mohammed Shah Alam Khan ২৮ ফেব্রুয়ারি, ২০১৯, ৯:০৯ এএম says : 0
তথ্যমন্ত্রী ডঃ হাছান মাহমুদ এখানে খালেদা জিয়া সম্পর্কে সঠিক কথাই বলেছেন। বিএনপির মহাসচিব ফকরুল সাহেব ও যুগ্ম মহাসচিব রেজভী সাহেব সারাক্ষন একটাই কথা খালেদার চিকিৎসা হচ্ছে না। খালেদা যখনই জেল থেকে আদলতে হাজিরা দিতে আসছে ওনাকে তখন যেরকম ভাবে এনারা বলছেন তেমন দেখাচ্ছে না এটাই সত্য। তাহলে কেন খামাখা এসব কথা বলছেন??? দেশেকি আর কোন সমস্যা নেই যেটা নিয়ে সরকারের বিপক্ষে কথা বলা যায়??? আল্লাহ্‌ আমাকে সহ সবাইকে ওনার (আল্লাহ্‌) প্রদত্ত জ্ঞানকে সঠিক ভাবে ব্যাবহার করে সেইভাবে চলার ক্ষমতা দান করুন। আমিন
Total Reply(0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন