মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

চাটমোহরে ভুয়া এমবিবিএস ডাক্তার গ্রেফতার

চাটমোহর (পাবনা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২ মার্চ, ২০১৯, ৮:১৭ পিএম

পাবনার চাটমোহরে শনিবার চিকিৎসার নামে প্রতারণাকারী এক ভুয়া এমবিবিএসকে পুলিশ গ্রেফতার করে জেল হাজতে প্রেরণ করেছে। শুক্রবার সন্ধ্যায় ভুয়া চিকিৎসকের খবর পেয়ে পুলিশ মহেলা বাজারে এক ফার্মেসী দোকান তাকে আটক করে। চিকিৎসা সংক্রান্ত ও শিক্ষাগত যোগ্যতার কোনো কাগজপত্র দেখাতে না পারায় থানায় তার বিরুদ্ধে একটি মামলা হয়েছে। মামলা নং ২।
গ্রেফতারকৃত চিকিৎসক হলেন, পাবনা সদর উপজেলার রাধানগর গ্রামের শফি উদ্দিনের ছেলে শরিফুল ইসলাম শরীফ। পুলিশ ও স্থানীয়রা জানায়, শরীফ দীর্ঘদিন নিজেকে একজন এমবিবিএস চিকিৎসক হিসেবে পরিচয় দিয়ে মানুষের সাথে প্রতারণা করে আসছে। তিনি চাটমোহর উপজেলার মহেলা বাজারে আবু সাইদ আলী বিসমিল্লাহ ফার্মেসীতে নিয়মিত রোগী দেখতেন।
শুক্রবার সন্ধ্যার দিকে সাংবাদিকদের সাথে শরিফুল ইসলামের চিকিৎসার সনদ নিয়ে কথা কাটাকাটি হয়। এ সময় তিনি দাবি করেন উত্তরা প্রিমিয়ার ইউনিভার্সিটি অব টেকনোলজি হসপিটাল থেকে পাশ করে বাংলাদেশ কম্বাইন্ড মেডিকেল ডেন্টাল কাউন্সিল থেকে সনদ নিয়ে ২০০৩ ইং সাল থেকে চিকিৎসার ব্যবস্থাপত্র দিয়ে আসছেন। এদিকে তার প্রেসক্রিপশনে এমবিবিএস উল্লেখ করতেন। বিষয়টি চাটমোহর থানা পুলিশকে অবগত করা হলে সন্ধ্যার দিকে তাকে আটক করে থানায় নিয়ে আসা হয়। এ ব্যাপারে চাটমোহর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মো. শরিফুল ইসলাম বলেন, আটককৃত ভুয়া এমবিবিএস বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। চিকিৎসা সংক্রান্ত ও শিক্ষাগত যোগ্যতার কোনো সার্টিফিকেট সে দেখাতে পারেনি। তাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন