ঢাকা, বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০১৯, ৪ আশ্বিন ১৪২৬, ১৯ মুহাররম ১৪৪১ হিজরী।

সারা বাংলার খবর

বিমান ছিনতাই চেষ্টা ঘটনার প্রতিবেদন চেয়েছে সংসদীয় কমিটি

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ৪ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

বাংলাদেশ বিমানের ময়ূরপঙ্খী উড়োজাহাজ ছিনতাই চেষ্টার ঘটনার একটি প্রতিবেদন চেয়েছে সংসদীয় স্থায়ী কমিটি। এই ঘটনাকে অনাকাঙ্খিত উল্লেখ করে আগামী বৈঠকে এ সংক্রান্ত একটি সুষ্ঠু প্রতিবেদন’ উপস্থাপনের সুপারিশ করেছে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি।
গতকাল রোবাবার জাতীয় সংসদ ভবনে অনুষ্ঠিত বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির প্রথম বৈঠক এসুপারিশ করা হয়।
কমিটির সভাপতি র, আ, ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সভাপতিত্বে বৈঠকে উপস্থিত ছিলেন, কমিটির সদস্য বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন প্রতিমন্ত্রী মোঃ মাহবুব আলী, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন, তানভীর ইমাম, আশেক উল্লাহ রফিক, আনোয়ার হোসেন খান এবং শেখ তন্ময়। কমিটির বৈঠকে বাংলাদেশ বিমানকে আধুনিক, স¤প্রসারন ও নতুন বিমান কিনে এবং ভবিষ্যতে বিমানকে একটি সুন্দর যাত্রীবান্ধব বাহন হিসেবে প্রতিষ্ঠার সুপারিশ করেছে সংসদীয় কমিটি।বৈঠকে কমিটি হযরত খান জাহান আলী বিমান বন্দরের কাজ জরুরী ভিত্তিতে করার সুপারিশ করে।
কমিটির বৈঠকে বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রণালয়ের সচিব, বেসামরিক বিমান চলাচল কর্তৃপক্ষের চেয়ারম্যান, বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান, বাংলাদেশ বিমানের ব্যবস্থা পরিচালকসহ মন্ত্রণালয় ও জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা বৈঠকে উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন