বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০৭ আশ্বিন ১৪২৮, ১৪ সফর ১৪৪৩ হিজরী

মহানগর

কর্ণফুলী গ্যাসের অভিযান অব্যাহত ৫৭ বাসার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

প্রকাশের সময় : ১৮ মে, ২০১৬, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীতে কর্ণফুলী গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানী লিমিটেডের (কেজিডিসিএল) ভিজিল্যান্স টিমের অভিযান অব্যাহত রয়েছে। গতকাল (মঙ্গলবার) পৃথক অভিযানে ৫৭টি বাসার অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। নগরীর নিউমুরিং, তক্তারপুল, ইপিজেড এলাকায় সকাল ১১টা থেকে বিকেল ৪টা পর্যন্ত পুলিশি সহায়তায় কেজিডিসিএল’র ভিজিল্যান্স টীম আকস্মিক অভিযান পরিচালনা করে। অভিযানে নিউমুরিং এলাকায় ১ ইঞ্চি ব্যাসের ২৫০ ফুট গ্যাস পাইপ লাইন স্থাপন করে মোহাম্মদ ওসমানের বিল্ডিংয়ে ৪৮টি বাসায় অবৈধভাবে গ্যাস ব্যবহার করায় সংযোগটি বিচ্ছিন্ন করা হয়। 

অবৈধভাবে স্থাপিত ২৫০ ফুট পাইপ লাইনটি উত্তোলনসহ সংযোগটি স্থায়ী বিচ্ছিন্ন করা হয়। অবৈধ কাজে সহযোগিতা করার কারণে বাড়ির কেয়ারটেকার মোহম্মদ মহিউদ্দিন এবং ম্যানেজার মোঃ আরিফকে ইপিজেড থানায় সোপর্দ করা হয়। অবৈধভাবে গ্যাস ব্যবহারকারী বাড়ির মালিক মোহাম্মদ ওসমান গং-এর বিরুদ্ধে সরকারী পাওনা অর্থ আদায়সহ গ্যাস আইনের সংশ্লিষ্ট ধারা অনুযায়ী মামলা দায়েরের প্রক্রিয়া চলছে বলে কেজিডিসিএল কর্তৃপক্ষ জানায়।
এছাড়া চকবাজার থানার ঘাসিয়া পাড়া খালপাড় এলাকায় জনৈক নাছির উদ্দিন অননুমোদিত সরঞ্জাম ও নকশা বহির্ভূতভাবে গ্যাস ব্যবহার করার দায়ে ৯টি বাসায় গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়। গ্যাস সংযোগ বিচ্ছিন্ন অভিযান পরিচালনাকালে কেজিডিসিএল’র ব্যবস্থাপক (ভিজিল্যান্স) প্রকৌশলী হাসান সোহরাব ও ব্যবস্থাপক (আইন) জসিম উদ্দিন চৌধুরীসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন