বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মোরেলগঞ্জে ঘর থেকে শিশু চুরি

বাগেরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ মার্চ, ২০১৯, ৫:০৮ পিএম

বাগেরহাটের মোরেলগঞ্জে ঘরে ঘুমন্ত মায়ের পাশ থেকে ৭৫ দিন বয়সী একটি ছেলেশিশু ও একটি মোবাইল ফোন চুরি হয়েছে। চুরি যাওয়া ওই ফোন থেকে কল দিয়ে চাওয়া হয়েছে ১০ লাখা টাকা মুক্তিপণ। 
আজ সোমবার ফজরের নামাজের ঘণ্টাখানেক আগে উপজেলার বিশারীঘাটা গ্রামে এ চুরির ঘটনা ঘটে। চুরি হওয়া শিশুটির নাম আব্দুল্লাহ হাওলাদার। সে দলিল লেখক সোহাগ হাওলাদার ও রেশমা আক্তারের দ্বিতীয় সন্তান।
রেশমা আক্তার বলেন, প্রতিদিনের মতো রাতে বড় মেয়ে সুমাইয়া (১৯) ও আব্দুল্লাহকে নিয়ে আমরা ঘুমাতে যাই। আব্দুল্লাহ কিছুটা অসুস্থ ছিল। রাত ৩ টার দিকে সে কেঁদে উঠলে তাকে ওষুধ খাইয়ে আমরা আবার ঘুমিয়ে পড়ি। ভোর সাড়ে ৪ টার দিকে উঠে দেখি আব্দুল্লাহ বিছানায় নেই। ঘরের দরজা ও জানালা খোলা। আমার স্বামীর মোবাইল ফোন ও চার্জারও ঘরে নেই। আমরা বাড়ির সব জায়গায় খুঁজেও ছেলেকে না পেয়ে থানায় খবর দেই। দুপুর থেকে আমার স্বামীর মোবাইল ফোন থেকে কল দিয়ে আমাদের কাছে ১০ লাখ টাকা মুক্তিপণ চাওয়া হচ্ছে। টাকা নিয়ে আমাদের বিভিন্ন স্থানে যেতে বলছে।
মোরেলগঞ্জ থানার ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, শিশু চুরির খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। শিশুটিকে উদ্ধারের জন্য অভিযান ও তদন্ত শুরু করেছে পুলিশ।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন