শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মীরসরাইয়ে ৯ বছরের শিশুকে ধর্ষণ মামলা করতে পারেনি পরিবার

প্রকাশের সময় : ১৮ মে, ২০১৬, ১২:০০ এএম

মীরসরাই (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : মীরসরাইয়ে ৯ বছরের এক শিশু ধর্ষিত হয়েছে। উপজেলার ১১ নম্বর মঘাদিয়া ইউনিয়নের সরকারটোলা গ্রামের জলদাশ বাড়িতে এই ঘটনা ঘটে। ঘটনা ধামাচাপা দিতে একটি প্রভাবশালী মহল ধর্ষিতার পরিবারকে চাপে রেখেছে বলে অভিযোগ উঠেছে। ৯দিন অতিবাহিত হলেও এখনো পর্যন্ত থানায় কোন মামলা দায়ের করা হয়নি। এলাকায় প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে বখাটে ধর্ষক যযুষ্টি জলদাশ (২৫)।
জানা গেছে, গত ৯ মে জলদাশ বাড়ির কোকা জলদাশের ছেলে যযুষ্টি জলদাশ পাশের বাড়ির পলাশ জলদাশের ৯ বছরের শিশু আবুতোরাব সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির শিক্ষার্থীকে ফুঁসলিয়ে তার ঘরে ডেকে নিয়ে যায়। এরপর ঘরের দরজা বন্ধ করে মুখ বেঁধে জোরপূর্বক ধর্ষণ করে।
পরে ওই শিশু বিষয়টি তার মাকে অবহিত করে। প্রচুর রক্তক্ষরণ হওয়ায় মেয়েটিকে প্রথমে মিঠাছড়া জেনারেল হাসপাতালে ভর্তি করনো হয়। পরে উপজেলার স্বাস্থ্য কমপ্লেক্স মস্তান নগর হসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ওয়ানস্টোপ সেন্টারে রয়েছে।
মেয়ের পিতা পলাশ জলদাশ অভিযোগ করেন, এই ঘটনায় আমরা থানায় মামলা করতে চাইলে এলাকার কিছু প্রভাবশালী লোক মামলা করতে নিষেধ করে। তারা বলেন তুমি গরীব মানুষ মামলা করে কি লাভ হবে, সামাজিকভাবে মীমাংসা করে দেবো। অথচ আজ ৯দিন পর হয়ে গেছে এখন পর্যন্ত কোন বিচার পায়নি। আমি মৌখিকভাবে বিষয়টি থানায় অবহিত করেছি। তারা লিখিত অভিযোগ দিতে বলেছে।
এ বিষয়ে মিরসরাই থানার উপ-পরিদর্শক (এসআই) সফিকুল ইসলাম বলেন, দুই দিন পুর্বে একজন আমাকে বিষয়টি অবহিত করেছেন। আমি তাদের মামলা দায়েরের পরামর্শ দিয়েছি। মামলা হলে দোষি ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন