শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বরিশালে ইনকিলাব সম্পাদকের সাথে মহানগর ছাত্রলীগ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাত

বরিশাল ব্যুরো | প্রকাশের সময় : ১৩ মার্চ, ২০১৯, ৫:৩৭ পিএম | আপডেট : ৫:৩৮ পিএম, ১৩ মার্চ, ২০১৯

দৈনিক ইনকিলাব-এর সম্পাদক এবং জমিয়াতুল মোদাররেছীন-এর সভাপতি এএমএম বাহাউদ্দিনের সাথে বরিশাল মহানগর ছাত্র লীগের সভাপতির নেতৃত্বে একটি প্রতিনিধি দল সাক্ষাত করে শুভেচ্ছা বিনিময় করেছে। বুধবার দুপুরে মহানগরীর একটি অভিজাত হোটেলে এ সাক্ষাতকালে ইনকিলাব সম্পাদক ছাত্র নেতৃবৃন্দকে প্রকৃত শিক্ষায় শিক্ষিত হয়ে আগামী বাংলাদেশ বিনির্মানে গুরত্বপূর্ণ ভূমিকা রাখার আহবান জানান। তিনি বলেন, দেশের যুব সমাজের একটি বড় অংশ আজ মাদকের মরন নেশায় আশক্ত। এর ফলে আগামীতে গোটা জাতির জন্য ভয়াবহ পরিনতি অপক্ষো করছে। তিনি মাদকের মরন ছোবলের বিরুদ্ধে ছাত্র সমাজকে কঠোর অবস্থান গ্রহনেরও আহবান জানান। ইনকিলাব সম্পাদক ছাত্র নেতৃবন্দকে দেশের সুনাগরিক হিসেবে নিজেদের ও সংগঠনের প্রতিটি নেতা কর্মীকে গড়ে তুলে আগামী বাংলাদেশের নেতৃত্ব গ্রহনে প্রস্তুতির আহবান জানান। 

জবাবে ছাত্র নেতৃবৃন্দ বাংলাদেশ ছাত্র লীগ বঙ্গবন্ধুর আদর্শ বাস্তবায়নের মাধ্যমে একটি সুন্দর সমাজ ও জাতী গঠনে তাদের অঙ্গিকারের কথা বলেন। এসময় বরিশাল মহানগর ছাত্র লীগের সভাপতি মোঃ জসিম উদ্দিন, যুগ্ম সাধারন সম্পাদক মোঃ হাবিবুর রহমান বাপ্পি, সংগঠনিক সম্পাদক মোঃ তারিকুল ইসলাম, ২৩নম্বর ওয়ার্ড ছাত্র লীগের সভাপতি উজ্জল হাওলাদার, বরিশাল সরকারী কলেজ শাখা ছাত্র লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ নাজমুল হাসান ইয়াদও উপস্থিত ছিলেন।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (4)
Saiful Islam ১৩ মার্চ, ২০১৯, ৬:০০ পিএম says : 0
Congratulations
Total Reply(0)
জসিম উদ্দিন ১৩ মার্চ, ২০১৯, ৬:০৪ পিএম says : 0
এ এম এম বাহাউদ্দীন সাহেবের অনেক ভালো গুণ আছে। তবে একটা গুণ আমাকে খুব বেশি মুগ্ধ করে । সেটা হলো, তিনি সর্বদা টাকার পিছনে না ছুটে ইসলাম ও মাদ্রাসা শিক্ষার জন্য কাজ করে যাচ্ছেন।
Total Reply(0)
রেজাউল করিম ১৩ মার্চ, ২০১৯, ৬:০৬ পিএম says : 0
ঠিক বলেছেন স্যার। আজ মাদক ও সন্ত্রাস এখন দেশের দুই বড় সমস্য। এর সমাধান করা গেলে দেশ অনেক দূর এগিয়ে যাবে। মাদকের বিরুদ্ধে আপনার ও আপনার পত্রিকার ভূমিকা অনেক অবদান রাখছে।
Total Reply(0)
রাজনীতির কথন ১৩ মার্চ, ২০১৯, ৬:০৮ পিএম says : 0
প্রিয় সম্পাদক বাহাউদ্দীনকে বরিশাল জেলা ছাত্রলীগের পক্ষ থেকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা। আপনার সফলতা কামনা করছি।
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন