মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঘুমন্ত শিশু চুরি তিন দিনেও খোঁজ মেলেনি : আটক ৫

বাগেরহাট জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম


 বাগেরহাটের মোরেলগঞ্জে মা-বাবার কোল থেকে ঘুমন্ত শিশু চুরি হওয়ার তিনদিন পার হলেও খোজ মেলেনি শিশুটির। তবে চুরির ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য ৫ জনকে আটক করেছে পুলিশ। চুরির সময় ঐ শিশুর পিতা সোহাগ হাওলাদারের নেয়া মোবাইল ফোনটি উদ্ধার করেছে মোরেলগঞ্জ থানা পুলিশ।

গত মঙ্গলবার গভীর রাতে মোরেলগঞ্জ উপজেলার নিশান বাড়িয়া এলাকার হৃদয় চাপরাশির বাড়ি থেকে শিশু আব্দুল্লাহর পিতা সোহাগ হাওলাদারের ব্যবহৃত মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ। এসময় জিজ্ঞাসাবাদের জন্য হৃদয়ের মা মোয়াজ্জেম চাপরাশীর স্ত্রী নাছিমা বেগম, বোন আবির আক্তার, হৃদয়ের চাচাতো ভাই সোবাহান চাপরাশীর ছেলে মহিউদ্দিন চাপরাশী ও রশিদ চাপরাশীর ছেলে ফায়জুল চাপরাশী, রুবেল কে আটক করে পুলিশ। এছাড়াও হৃদয় চাপরাশীর বাড়িতে মাটি খুড়ে চেতনানাশক স্প্রে, গ্যাস কাটার, বিভিন্ন ধরনের ওষুধ, গ্যাস পাইপ, গ্যাস সিলিন্ডারসহ চুরির কাজে ব্যবহৃত অনেক মালামাল উদ্ধার করে পুলিশ। এছাড়া অপরাধীদের ব্যবহৃত একটি নাম্বার বিহীন টিভিএস মটর সাইকেল উদ্ধার করেছে পুলিশ।

এদিকে ছেলেকে হারিয়ে দিশেহারা পিতা-মাতা। যেকোন মূল্যে কোলের সন্তানকে জীবীত ফিরে পেতে প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করেছেন আব্দুল্লাহ- পিতা-মাতা সোহাগ ও রেশমা।
মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম আজিজুল ইসলাম বলেন, শিশুটিকে উদ্ধারের জন্য পুলিশি অভিযান অব্যাহত রয়েছে। ইতোমধ্যে জিজ্ঞাসাবাদের জন্য ৫জনকে আটক করা হয়েছে। আটকদের তথ্যের ভিত্তিতে শিশুটিকে উদ্ধারের জন্য পুলিশের তিনটি টিম কাজ করছে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন