বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ট্রেন থামছে না পীরগঞ্জে

টিটিইকে মারধর

ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৫ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

আন্ত:নগর ট্রেনের টিটিই মো. রাসেলকে মারপিট ও লাঞ্চিত করার কারণে গতকাল বৃহস্পতিবার সকাল থেকে অনির্দিষ্ট কালের জন্য ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ রেল স্টেশনে সকল প্রকার ট্রেন না থামানোর ঘোষণা দিয়েছেন রেল কর্তৃপক্ষ। গতকাল সকাল থেকে সেটি কার্যকর হয়েছে বলে টেলিফোনে জানিয়েছেন ঠাকুরগাঁও রেল স্টেশন মাস্টার আখতার হোসেন। গত বুধবার রাতে স্টেশনে এই সংক্রান্ত নোটিশ সাঁটানো হয়েছিল। নেটিশে পীরগঞ্জ রেল স্টেশনের নিকটবর্তী স্টেশনে যাত্রীদের উঠানামা করার জন্য বলা হয়েছে। এতে দুর্ভোগে পড়েছেন যাত্রীরা।

স্টেশন মাস্টার আরো জানান, গত বুধবার দিবাগত রাত সাড়ে ৮টার দিকে ঢাকা থেকে ছেড়ে আসা আন্ত:নগর ট্রেনটি পীরগঞ্জ ষ্টেশনে এসে পৌঁছালে কিছু উশৃঙ্খল যাত্রী ট্রেনের টিটিই রাসেলকে ট্রেন থেকে নামিয়ে মারপিট করে টাকা ও মোবাইল ফোন সেট ছিনিয়ে নেয়।
পীরগঞ্জের দুইজন যাত্রী টিকিট ছাড়া দিনাজপুর রেল স্টেশন থেকে ট্রেনে ওঠে। এ নিয়ে ওই টিটিইর সাথে তাদের বাকবিতণ্ডা হলে যাত্রীর লোকজন টিটিইর উপর হামলা চালায়। আহত রাসেলকে প্রথমে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করা হয়। পরে সেখান থেকে তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। ঘটনায় দিনাজপুর জিআরপি থানায় মামলা করা হয়েছে

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন