শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ডা. রাজন হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের (বিএসএমএমইউ) ডেন্টাল অনুষদের ওরাল ও ম্যাক্সিলো ফেসিয়াল সার্জারী বিভাগের সহযোগী অধ্যাপক ডা. রাজন কর্মকার হত্যার প্রতিবাদে বিচারের দাবিতে মানববন্ধন করেছে সম্মিলিত চিকিৎসক সমাজ নোয়াখালী।
গতকাল বৃহস্পতিবার সকালে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের সামনের সড়কে বিএমএ নোয়াখালী এবং নোয়াখালী ডেন্টাল সার্জনস্ ফোরাম আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন, নোয়াখালী ডেন্টাল সার্জনস্ ফোরামের সভাপতি ডা. বি.এল. নাগ, বিএমএ নোয়াখালীর পক্ষে ডা. মাহবুবুর রহমান, ডেন্টাল সার্জন ডা. সাজেদুল আলম, আবদুল মালেক উকিল মেডিকেল কলেজ শিক্ষক সমিতির সভাপতি ডা. আবু নাছের, ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের তত্বাবধায়ক ডা. মো. খলিল উল্যা, ডা. রাজন কর্মকারের ছোট ভাই রাজিব কর্মকার। মানববন্ধনে ডা. রাজন কর্মকারের ছোট ভাই রাজিব কর্মকার বলেন, তার ভাইকে হত্যার পর মামলা প্রত্যাহার করে নিতে হুমকি ও চাপ প্রয়োগ করা হচ্ছে। ভাইয়ের হত্যাকারীদের গ্রেফতার ও বিচার দাবি করেন তিনি। মানববন্ধনে উপস্থিত ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালের ডাক্তার, আবদুল মালেক উকিল মেডিকেল কলেজের শিক্ষক ও ছাত্রছাত্রীরা ডা.রাজন কর্মকারের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি জানান।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন