ঢাকা, রোববার, ১৮ আগস্ট ২০১৯, ০৩ ভাদ্র ১৪২৬, ১৬ যিলহজ ১৪৪০ হিজরী।

সারা বাংলার খবর

সৎ ও কর্মমুখী হাব প্রতিষ্ঠা করা হবে

মতবিনিময় সভায়-হাব সম্মিলিত ফোরাম

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২৪ মার্চ, ২০১৯, ১২:০৮ এএম

হাব সম্মিলিত ফোরামের প্যানেল প্রধান ও হাবের মহাসচিব এম শাহাদাত হোসাইন তসলিম বলেছেন, আসন্ন হাব নির্বাচনের সৎ ও কর্মমুখী হাব প্রতিষ্ঠা করা হবে। দুর্নীতিবাজ ও অসৎ ব্যক্তিদের হাবে ঠাঁই দেয়া হবে না। ধর্ম মন্ত্রণালয়ের সাথে সুসর্ম্পক বজায় রেখেই হজ এজেন্সীগুলোর কল্যাণে কাজ করতে হবে। গতকাল শনিবার রাতে রাজধানীর একটি হোটেলে হাব সম্মিলিত ফোরামের উদ্যোগে অনুষ্ঠিত নির্বাচনী মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে এম শাহাদাত হোসাইন তসলিম একথা বলেন।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, হাবের প্রতিষ্ঠাতা সহ-সভাপতি ও চ্যালেঞ্জার ট্রাভেলসের স্বত্বাধিকারী সৈয়দ গোলাম সরওয়ার, নর্থ সাউথ ট্রাভেলসের স্বত্বাধিকারী মো. ফারুক হোসেন, হাবের সিনিয়র সহ-সভাপতি ও হাবের প্রতিষ্ঠাতা মহাসচিব মাওলানা ইয়াকুব শরাফতী, এস এম ইব্রাহিম, হাবের অর্থ সচিব মাওলানা ফজলুর রহমান, হাব ওলামা সোসাইটির সেক্রেটারী মাওলানা হাফেজ নূর মোহাম্মদ, অর্থ সচিব মাওলানা জাহিদ আলম, মুফতী জুনায়েদ গুলজার, মো. হানজালা, মো. হানিফ, মজিবুল হক পেয়ারু, ভারসেটাইল ট্রাভেলসের স্বত্বাধিকারী জহির উদ্দিন স্বপন ও মাওলানা কুতুব উদ্দিন ।
এম শাহাদাত হোসাইন তসলিম বলেন, হজ এজেন্সী প্রতি হজযাত্রী সর্বনিন্ম ১০০ কোটা নির্ধারণ, পুরাতন হজ লাইসেন্স এর জামানত ১০ লাখ টাকা বহাল, ট্রলি ব্যাগ , কোটা, রিপ্লেসমেন্ট বাণিজ্য বন্ধ করা হয়েছে। তিনি বলেন, হজযাত্রীদের জেদ্দা বিমান বন্দরে ভোগান্তি লাঘবে ঢাকা প্রি-ডিপারচার ইমিগ্রেশন চালুর ব্যবস্থা, হজযাত্রীদের পুলিশ ক্লিয়ারেন্স বাতিল, মিনায় দ্বিতল খাটের প্রস্তাব বাতিল করা হয়েছে। হজ এজেন্সীর মুনাজ্জেমদের ছয় মাসের মাল্টিপোল ভিসার উদ্যোগ নেয়া হচ্ছে। হজযাত্রীদের সারা বছর প্রাক-নিবন্ধন চালু রাখা এবং প্রত্যেক এজেন্সীর একটি করে বারকোড বরাদ্দ করা হয়েছে। তিনি হজযাত্রী ও হজ এজেন্সীর স্বার্থে আসন্ন হাব নির্বাচনে হাব সম্মিলিত ফোরামকে পূর্ণ প্যানেলে বিজয়ী করার অনুরোধ জানান।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (1)
Khondaker Shansul Alam ২৪ মার্চ, ২০১৯, ৩:০২ পিএম says : 0
In Shah Allah HAAB united forum under the leadership of Mr. Shadat Hossain (Taslim) mwill win a land slide victory.
Total Reply(0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন