রোববার, ০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মেহেন্দিগঞ্জের বিতর্কিত ওসি শাহিন খান প্রত্যাহার

বরিশাল ব্যুরো : | প্রকাশের সময় : ৩০ মার্চ, ২০১৯, ১২:০৪ এএম

দোকান থেকে মিষ্টি খেয়ে টাকা না দেওয়া এবং আটক করে থানায় নিয়ে উৎকোচ আদায়সহ সাধারণ মানুষকে হয়রানির নানা অভিযোগে বরিশালের মেহেদিগঞ্জ থানার ওসি শাহিন খানকে প্রত্যাহার করে জেলা পুলিশ লাইন্সে ক্লোজ করা হয়েছে। বরিশালের এসপি মো. সাইফুল ইসলাম ওসি শাহিন খানকে পুলিশ লাইন্সে সংযুক্ত করার বিষয়টি নিশ্চিত করে সাংবাদিকদের জািনয়েছেন, তার বিরুদ্ধে বিভিন্ন অভিযোগ তদন্তাধীন। কোন পুলিশ সদস্যের কর্মকান্ডের দায়ভার গোটা বাহিনী বহন করবে না। এদিকে ওসি শাহিন খানের বদলিতে স্থানীয় জনসাধারণ নিজেদের মধ্যে মিষ্টি বিতরণ করেন।
ওসি মো. শাহিন খান গতকাল শুক্রবার দুপুরে মোবাইল ফোনে সাংবাদিকদেও জানান, তাকে জেলা পুলিশ লাইন্সে সংযুক্ত করার বিষয়টি তিনি শুনেছেন। তবে এ সংক্রান্ত আদেশের কাগজ এখনও হাতে পাননি। যে কারণে মেহেদিগঞ্জ থানার ওসির দায়িত্ব ভার তিনি ছাড়েননি।
উপজেলার বিভিন্ন ব্যবসায়ীদের অভিযোগের ভিত্তিতে মেহেদিগঞ্জের সার্কেল এএসপি সুকুমার রায় এবং স্পেশাল শাখার পুলিশ সুপার নাইমুল হক ওসি মো. শাহিন খানের বিরুদ্ধে ওঠা অভিযোগ ইতোপূর্বে তদন্ত করেন।
স্থানীয় ব্যবসায়ীরা জানান, নিরীহ মানুষকে থানায় আটক করে উৎকোচ আদায়, মসজিদের ইমামকে মারধরের চেষ্টা, মা ইলিশ রক্ষা অভিযানের সময় আইসক্রিমের ডিলারের ফ্রিজ এনে ইলিশ সংরক্ষণ, চালের আড়ৎ থেকে বস্তা ভর্তি চাল নিয়ে যাওয়া সহ বিভিন্ন অভিযোগ রয়েছে ওসি শাহিন খানের বিরুদ্ধে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন