শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঠাকুরগাঁওয়ে হত্যা মামলায় একজনের যাবজ্জীবন

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ১ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

 জমি নিয়ে বিরোধে মোহাম্মদ আলী নামে এক ব্যক্তিকে হত্যার দায়ে জাহেরুল ইসলাম নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন সশ্রম কারাদÐ ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৬ মাসের সশ্রম কারাদÐ দিয়েছে আদালত। গতকাল রোববার আদালতে ঠাকুরগাঁওয়ের অতিরিক্ত দায়রা জজ বিএম তারিকুল কবীর এই রায় প্রদান করেন।
দÐিত আসামী হলেন ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার মেদেনী সাগর গ্রামের আবু তাহের । এছাড়াও আসামী আলম, তাজউদ্দীন ,আবু তাহের ডিকরা, মহসিনা বেগম, মুক্তা বেগম, সেলিনা বেগম, রেহেনা বেগম, জাহেরা বেগম ও মহসিনের বিরুদ্ধে অভিযোগ প্রমানিত না হওয়ায় তাদের বেকসুর খালাস প্রদান করা হয়।
মামলার সংক্ষিপ্ত বিবরণে জানা যায়, মাত্র ৪ শতক জমি বিক্রি করা নিয়ে নিহত মোহাম্মদ আলী (৩৯) পরিবারের সঙ্গে আসামী পক্ষের বিরোধ চলে আসছিল। শত্রæতার জের ধরে ২০০৩ সালের ২৬ অক্টোবর বেলা ২ টার সময় নিহত মোহাম্মদ আলী রোপা ধান ক্ষেতে পানি সেচ দিয়ে বাড়ী ফেরার পথে আবু তাহেরের বাড়ির কাছে পৌছুলে দÐিত আসামী ও তার সহযোগিরা তাকে আটক করে বেধরক মারপিট করে। তার চিৎকারে নিহতের অপর ভাই ভাবিসহ অন্যান্যরা এগিয়ে এলে আসামীরা তাদেরকে মারপিট করে এবং মহিলাদের শ্লীলতাহানী ঘটায়। রক্তাক্ত অবস্থায় আহতদের হাসপাতালে ভর্তি করা হলে মোহাম্মদ আলী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।
এ ঘটনায় মৃতের ভাই বাদী হয়ে ১১ জনকে আসামী করে হরিপুর থানায় একটি হত্যা মামলা দায়ের করে।ত দন্ত শেষে পুলিশ আদালতে চার্জশিট দাখিল করে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন