শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

হাব ঐক্যফ্রন্টের প্যানেল প্রধানের প্রার্থিতা প্রত্যাহার

হাব নির্বাচন নিয়ে নতুন চমক!

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ২ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

আসন্ন হাব নির্বাচন (২০১৯-২০২১) নিয়ে নতুন চমক সৃষ্টি হচ্ছে। হাবের বর্তমান সভাপতি ও হাব গণতান্ত্রিক ঐক্যফ্রন্টের প্যানেল চৌদ্দগ্রাম উপজেলা চেয়ারম্যান প্রধান আব্দুস ছোবহান ভূঁইয়া গতকাল বিকেলে শারীরিক অসুস্থতা দেখিয়ে হাব নির্বাচন বোর্ডের চেয়ারম্যানের কাছে লিখিতভাবে স্বেচ্ছায় তার প্রার্থিতা প্রত্যাহার করেছেন। এতে হাব গণতান্ত্রিক ঐক্যফ্রন্টের অন্যান্য প্রার্থীদের মনোবল ভেঙ্গে পড়েছে। হাব নির্বাচন বোর্ডের চেয়ারম্যান মাজহারুল হক ও হাব সচিব শহিদুল ইসলাম এ বিষয়টি নিশ্চিত করেছেন। আগামী ২৫ এপ্রিল হাবের নির্বাচনে ৯৯২ জন ভোটার ঐ দিন তাদের পছন্দের যোগ্য প্যানেলর প্রার্থীদের ভোট দিবেন। আব্দুস ছোবহান ভূঁইয়া হাব নির্বাচন থেকে সরে দাঁড়ানোর খরব দ্রুত ছড়িয়ে পড়লে হাব সদস্যদের মধ্যে নানামুখী কৌতূহল শুরু হয়েছে। হাবের একজন জাঁদরেল নেতা এতথ্য জানান। হাবের বর্তমান তরুণ শিক্ষিত ও অত্যন্ত বিচক্ষণ মহাসচিব এম শাহাদাত হোসাইন তসলিমের নেতৃত্বাধীন হাব সম্মিলিত ফোরামের পূর্ণ প্যানেলে বিজয়ের দ্বার উন্মুক্ত হতে যাচ্ছে। হাবের শীর্ষ পর্যায়ের একাধিক সূত্র এ তথ্য জানিয়েছেন।
এছাড়া তিনটি প্যানেল এখনো তাদের প্যানেল প্রধান খুঁজে পায়নি। ঐ তিনটি প্যানেল চট্টগ্রাম ও সিলেট জোনে তাদের প্রার্থী দিতে পারেনি। ফলে ভাঙা প্যানেল নিয়ে উল্লেখিত তিনটি প্যানেল মাঠে-ময়দানে দৌড়-ঝাঁপ করছে।
প্যানেলগুলো হচ্ছে, হাব গণতান্ত্রিক ফোরাম, সচেতন হাব গণতান্ত্রিক ফোরাম ও ট্রাভেল এন্ড হজ এজেন্সীজ ওয়েলফেয়ার ফাউন্ডেশন (তাওয়াফ)।
হাব গণতান্ত্রিক ফোরামের নেতা ও আফতাব ট্রাভেলসের সত্ত¡াধিকারী আফতাব উদ্দিন চৌধুরী ইনকিলাবকে জানান, আমাদের প্যানেল প্রধানের নাম এখনো ঘোষণা করা সম্ভব হয়নি। কাউকে না পাওয়া গেলে সচেতন হাব গণতান্ত্রিক ফোরামের সাথে মিলে হাব নির্বাচনে মাঠে থাকবেন বলেও তিনি উল্লেখ করেন। তাওয়াফ-এর সভাপতি ফরিদ আহমদ মজুমদার বলেন, হাব নির্বাচনে অংশ নেয়ার আশা নেই। তবে তাওয়াফ-এর প্রার্থীরা তাদের পছন্দের প্যানেলে যুক্ত হয়ে নির্বাচন করতে পারে।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন