ঢাকা রোববার, ২৪ জানুয়ারি ২০২১, ১০ মাঘ ১৪২৭, ১০ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

আন্তর্জাতিক সংবাদ

মুম্বাইয়ে প্রিয়াঙ্কার রোড শো চায় কংগ্রেস

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

প্রিয়াঙ্কা গান্ধী সক্রিয় রাজনীতিতে আসার পর কংগ্রেস সমর্থকদের মধ্যে এখন উৎসাহ দ্বিগুণ। বলা যায়, কংগ্রেসে এখন নতুন প্রাণের সঞ্চার হয়েছে। মহারাষ্ট্র কংগ্রেসও প্রিয়াঙ্কাকে চাইছে। কংগ্রেসের ইচ্ছা, প্রিয়াঙ্কা মুম্বাইয়ে এসে রোড শো করুন। বলিউড অভিনেত্রী ঊর্মিলা মাতন্ডকরও একই ইচ্ছা পোষণ করেছেন।
উত্তর মুম্বাই কেন্দ্রে কংগ্রেসের প্রার্থী হয়ে ঊর্মিলা মাতন্ডকর নির্বাচনে লড়তে চলেছেন। মহারাষ্ট্রে ৪৮টি লোকসভা আসনে চার দফায় নির্বাচন হবে। এই রাজ্যে ১১, ১৮, ২৩ ও ২৯ এপ্রিল নির্বাচন হবে। ২৩ মে মহারাষ্ট্রে গণনা শুরু হবে। কংগ্রেস মহারাষ্ট্রে লোকসভা নির্বাচনের প্রথম এবং দ্বিতীয় দফার জন্য ৪০ জন তারকা প্রচারকের তালিকা প্রকাশ করা হয়েছে।
তালিকায় আছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী, ইউপিএ সভাপতি সোনিয়া গান্ধী, প্রিয়াঙ্কা গান্ধী, সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং, মল্লিকার্জুন খড়গে, গুলাম নবি আজাদ, জ্যোতিরাদিত্য সিন্ধিয়া, অশোক চৌহান, মুকুল বাসনিক, সঞ্জয় নিরুপম, মিলিন্দ মুরলি দেওড়া ও অন্যরা।
মুম্বাই কংগ্রেসের নবনিযুক্ত সভাপতি মিলিন্দ চাইছেন, প্রিয়াঙ্কা এখানে যেন রোড শোর মাধ্যমে নির্বাচনী প্রচার করেন। উত্তর মুম্বাইয়ের কংগ্রেস প্রার্থী ঊর্মিলাও চাইছেন প্রিয়াঙ্কা যেন তার কেন্দ্রে আসেন। এখানে এসে তিনি যেন রোড শো করেন।
মহারাষ্ট্র কংগ্রেস মনে করে, নির্বাচনের মুখে প্রিয়াঙ্কার মুম্বাই আসা খুব জরুরি। নির্বাচনী প্রচারে এই নেত্রীই এখন কংগ্রেসের ধারালো অস্ত্র।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ সংক্রান্ত আরও খবর

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন