বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

লামায় নির্বাচনে সড়ক দুর্ঘটনায় নিহত ও আহতদের মাঝে আর্থিক অনুদান প্রদান

লামা (বান্দরবান) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৬ এপ্রিল, ২০১৯, ৮:১৪ পিএম

বান্দরবানে ১৮ মার্চ অনুষ্ঠিত হওয়া উপজেলা পরিষদ নির্বাচনে দায়িত্ব পালন করতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হওয়া এক আনসার সদস্য ও ১৯ জন আহত বিভিন্ন দায়িত্বপ্রাপ্ত ব্যক্তিদের মধ্যে আর্থিক সাহায্য প্রদান করা হয়েছে । শনিবার সকালে বান্দরবানের লামা উপজেলা প্রশাসনের হলরুমে উপজেলা প্রশাসন ও নির্বাচন অফিসের আয়োজনে এই আর্থিক সাহায্য ও অনুদানের চেক প্রদান করেন কমিশন সচিব জনাব হেলালুদ্দীন আহম্মদ।
এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহম্মদ ।অনুদান প্রদান অনুষ্ঠানে উপজেলা নির্বাচনে দায়িত্ব পালনের জন্য বান্দরবানের লামা থেকে ফাইতং ইউনিয়নের পোলাউ পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নির্বাচনী দায়িত্বে যাওয়ার সময় পথিমধ্যে মারাত্মক সড়ক দুর্ঘটনায় নিহত আনসার ভিডিপি সদস্য হাফিজা বেগমের পরিবারকে ৫ লক্ষ ৫০ হাজার টাকার অনুদানের চেক প্রদান করা হয়।
এসময় নির্বাচনী দায়িত্বে কর্মরত আহত ও নিহত পরিবারের সদস্যরা উপস্থিত হয়ে এই অনুদান গ্রহণ করে। এসময় নির্বাচন কমিশনের সচিব হেলালুদ্দীন আহম্মদ, জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম,পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার,আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো:হাসানুজ্জামান,জেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ রেজাউল করিম,লামা উপজেলা নির্বাহী কর্মকর্তা নুর এ জান্নাত রুমী,উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামালসহ সরকারি বেসরকারি ও সুশীল সমাজের প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন