বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ঝালকাঠিতে পর্নোগ্রাফি মামলায় যুবকের কারাদণ্ড

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৭ এপ্রিল, ২০১৯, ৪:৩৮ পিএম

ঝালকাঠিতে পর্নোগ্রাফি আইনের মামলায় দুলাল হোসেন (১৮) নামে এক যুবককে এক বছর দুই মাসের কারাদণ্ড প্রদান করেছেন আদালত। একই সঙ্গে তাকে ১০ হাজার টাকা জরিমানা, পরিশোধ না করলে আরো এক মাসের দণ্ডাদেশ প্রদান করা হয়। রবিবার দুপুরে ঝালকাঠির জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতের বিচারক বেগম রুবাইয়া আমেনা এ রায় ঘোষণা করেন। এ মামলার দুই আসামীকে অব্যাহতি দেওয়া হয়েছে। রায় ঘোষণার সময় আসামীরা আদালতে উপস্থিত ছিলেন। দণ্ডপ্রাপ্ত দুলাল ঝালকাঠি শহরের টিঅ্যান্ডটি সড়কে বাসা ভাড়া করে থাকেন। সে রাজাপুর উপজেলার বড়গালুয়া পাকাপুল এলাকার মৃত আবদুল মান্নান হাওলাদারের ছেলে।

মামলার বিবরণে জানা যায়, ২০১৫ সালের ২৯ এপ্রিল দুপুরে ঝালকাঠি শহরের বাস স্ট্যান্ড এলাকার ‘আলেয়া পল্লী ফোন’ নামের একটি দোকানে অভিযান চালায় বরিশাল র‌্যাব-৮ এর একটি দল। ওই দোকানের একটি কম্পিউটার ও একটি পেন ড্রাইভের ভেতরে পর্নোগ্রাফি ভিডিও ও ছবি উদ্ধার করে তাঁরা।
এসময় দোকানের মালিক দুলাল হোসেন, মামুন খলিফা ও মো. রাসেল হাওলাদারকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে বরিশাল র‌্যাব-৮ এর উপসহকারী পরিচালক (ডিএডি) আবদুর রেজ্জাক বাদী হয়ে ঝালকাঠি থানায় পর্নোগ্রাফি আইনে একটি মামলা দায়ের করেন। মামলা তদন্ত শেষে ২০১৫ সালের ৩০ জুন আদালতে অভিযোগপত্র দাখিল করে পুলিশ। আদালত চারজন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে দুলাল হোসেনকে দণ্ডাদেশ ও অন্য দুজনকে অব্যাহতি প্রদান করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন