শনিবার, ১৮ মে ২০২৪, ০৪ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলক্বদ ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

সর্বহারাদের গুলিতে বগুড়ায় পুলিশের এএসআই আহত

বগুড়া ব্যুরো: | প্রকাশের সময় : ১১ এপ্রিল, ২০১৯, ১২:০৪ এএম

বগুড়ার শেরপুরের ভবানীপুর পল্লীতে সর্বহারা পার্টির গুলিতে নান্নু মিয়া (৩৮) নামের এক এএসআই গুলিবিদ্ধ হয়েছেন। সঙ্কটাপন্ন অবস্থায় তাকে রাজধানীর পঙ্গু হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার মাঝরাতে বগুড়ার শেরপুর উপজেলার ভবানীপুর বাজার এলাকায় রাত ১১ টার পর সমবেত হয়ে পোস্টারিং করতে থাকে সর্বহারা দলের সদস্যরা। রাতে পুলিশের একটি টহল দল বাজারে প্রবেশ করলে তাদের দেখতে পায়। এসময় পুলিশের এএসআই নান্নু মিয়া তাদেরকে চ্যালেঞ্জ করেন। জবাবে ১৫/ ২০ জনের সর্বহারা দলের পক্ষ থেকে পুলিশকে সিএনজির বাতি নিভিয়ে ঘটনাস্থল থেকে সরে যেতে বলে। তাদের ধরতে ধাওয়া করে এগিয়ে গেলে নান্নু মিয়াকে লক্ষ্য করে সরাসরি গুলি ছোড়ে তারা। এতে হাঁটুতে গুলিবিদ্ধ হয়ে মাটিতে বসে পড়েন নান্নু মিয়া। এরপর অন্যান্য পুলিশ সদস্যরা সর্বহারাদের লক্ষ্য করে পাল্টা গুলি ছুঁড়তে শুরু করে। এসময় পুলিশের সাথে পাল্লা দিতে না পেরে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে ভবানীপুর হাটের নৈশপ্রহরী মোহাম্মদ আলী ও আব্দুর রহিম আহত নান্নু মিয়াকে উদ্ধারে সহযোগিতা করে তাকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।
শেরপুর থানার ওসি হুমায়ুন কবীর ইনকিলাবকে বলেন, প্রচুর রক্তক্ষরণের কারণে সঙ্কটাপন্ন অবস্থায় তাকে ঢাকার সরকারি পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাস্থল থেকে সর্বহারা দলের পোস্টার, পত্রিকা ও তাদের ছোঁড়া গুলির দুটি খোসাও উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রক্রিয়া ও দুর্বৃত্তদের বিরুদ্ধে অভিযানের প্রস্তুতি চলছে ।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন