বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮, ১৯ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

সারা বাংলার খবর

নুসরাত জাহান রাফির হত্যাকান্ডে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তি দিন - খেলাফত মজলিস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

খেলাফত মজলিসের আমীর অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, পরীক্ষা কেন্দ্রের মত একটি নিরাপদ জায়গায় মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফিকে গায়ে কেরোসিন ঢেলে আগুন জা¡লিয়ে দিয়ে নির্মমভাবে হত্যা করা হয়েছে।
এ হত্যাকান্ডে স্থানীয় আওয়ামীলীগ নেতাদের ইন্ধন ও সম্পৃক্ততা রয়েছে। নুসরাত জাহান রাফির নির্মম হত্যাকান্ডে জড়িত সকলকে দৃষ্টান্তমূলক শাস্তি দিতে হবে। ডেমরায় অপহরণ ও হত্যার শিকার ৮ বছরের শিশু মাদ্রাসা ছাত্র মনিরের হত্যাকারীদেরক সর্বোচ্চ শাস্তি দিতে হবে। রাফি ও মনির হত্যার বিচার দ্রæত বিচার আইনে করতে হবে। ফেনীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি হত্যা প্রতিবাদে খেলাফত মজলিস ঢাকা মহানগরী আয়োজিত প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।
গতকাল বৃহস্পতিবার বিকেলে সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে ঢাকা মহানগরী সভাপতি শেখ গোলাম আসগরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক অধ্যাপক মাওলানা আজীজুল হকের পরিচালনায় অনুষ্ঠিত সমাবশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাওলানা আহমদ আলী কাসেমী, ড. মুস্তাফিজুর রহমান ফয়সল, মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, অধ্যাপক মোহাম্মদ আবদুল জলিল, মুক্তিযোদ্ধা ফয়জুল ইসলাম, তাওহিদুল ইসলাম তুহিন, আমীর আলী হাওলাদার, কাজী আরফুর রহমান, মুহাম্মদ সেলিম হোসাইন, এ্যাডভোকেট এস এম সানাউল্লাহ
সমাবেশে নির্মমভাবে নিহত ফেনীর মাদ্রাসা ছাত্রী নুসরাত জাহান রাফি, ডেমরায় অপহরণ ও হত্যার শিকার ৮ বছরের শিশু মাদ্রাসা ছাত্র মনির হোসেনের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া করা হয়।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন