বৃহস্পতিবার, ০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বিএনপির আন্দোলনের ডাক অসুস্থ সিংহের তর্জন-গর্জন বঙ্গবন্ধু এভিনিউয়ে তথ্যমন্ত্রী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ২:০১ এএম


তথ্যমন্ত্রী ও আওয়ামী লীগের প্রচার সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি’র কঠোর আন্দোলনের ডাক খাঁচায় আবদ্ধ অসুস্থ সিংহের তর্জন-গর্জনের মতোই। এতে দর্শকেরা পুলকিত হন মাত্র। এই তর্জন-গর্জন দিয়ে লাভ হবে না। আর তারা বলেছে অঙ্গ সংগঠনদের নিয়ে আন্দোলনের কৌশল ঠিক করবে কিন্তু আমরা দেখছি তারা গত দশ বছর ধরেই কৌশল ঠিক করছে।
গতকাল বৃহস্পতিবার দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে বাংলাদেশ আওয়ামী মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ ঢাকা মহানগর উত্তরের দ্বিবার্ষিক সম্মেলনে তিনি একথা বলেন। তথ্যমন্ত্রী বলেন, সরকার বেগম জিয়াকে নিয়ে নাটক করছে না, বরং বিএনপি’র রাজনীতি বেগম জিয়ার হাঁটু এবং কোমরের ব্যাথায় আটকে গেছে। বেগম জিয়ার এই ব্যাথা অনেক পুরনো। এ নিয়েই তিনি দুই দুইবার প্রধানমন্ত্রীত্ব করেছেন, বিরোধী দলীয় নেতা ছিলেন, বিএনপি’র নেতৃত্বও দিয়েছেন। কিন্তু এই ব্যাথা নিয়ে সকাল-বিকাল সংবাদ সম্মেলন করে বিএনপি নেতারা বেগম জিয়াকে তামাশার পাত্র বানাচ্ছে। আর জোর করে কাউকে প্যারোলে মুক্তি দেয়া যায় না, উল্লেখ করে ড. হাছান মাহমুদ বলেন, দন্ডিত আসামী নিজে আবেদন করলেই তা বিবেচনার সুযোগ থাকে। আমি বিএনপি নেতাদের বলবো, দয়া করে আইন-কানুন পড়ুন।
আওয়ামী প্রজন্ম লীগের সাবেক সভাপতি মো, মনির হোসেনের সভাপতিত্বে বর্তমান সভাপতি এড. মোঃ আসাদুজ্জামান দুর্জয়, আওয়ামী লীগ নেতা এড. বলরাম পোদ্দার প্রমুখ বক্তব্য রাখেন।

 

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন