শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

জড়িতদের শাস্তি দাবিতে যুব ইউনিয়নের প্রতিবাদ

বগুড়ায় অপারেশনে শিশু হুমায়রার মৃত্যুর ঘটনা

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ২:০১ এএম

বগুড়া শহরের মালেকা ক্লিনিকে শিশু হুমায়রার টনসিল অপারেশনে মৃত্যুর ঘটনার প্রতিবাদে গতকাল বৃহষ্পতিবার দুপরে যুব ইউনিয়ন বগুড়া জেলা কমিটির প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে বক্তারা বলেন, বগুড়া মোহাম্মদ আলী সরকারি হাসপাতাল ও মেডিকেল হাসপাতালে সাধারণ চিকিৎসা সেবা নিতে আসা রোগীদের ক্লিনিক মালিক ও চিকিৎসক দালালদের মাধ্যমে প্রতারণার ফাঁদ পেতে নিরীহ রোগীদের ক্লিনিকে এনে সর্বশান্ত করছে দাবি করে অবিলম্বে প্রশাসনের নিকট দালাল ও অতি মুনাফালোভী ক্লিনিক মালিকদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান।
তারা শিশু হুমায়রার মৃত্যুর ঘটনায় টনসিল অপারেশনে এ্যানেসথিসিয়া চিকিৎসক ও অপারেশন চিকিৎসক ডা. সাইদুজ্জামান সহ জড়িত সকল কে গ্রেফতারের জোর দাবি ও দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা গ্রহণের আহবান জানান।
সমাবেশে সভাপতিত্ব করেন জেলা যুব ইউনিয়নের সভাপতি সাজেদুর রহমান ঝিলাম ও পরিচালনা করেন সাধারণ সম্পাদক শাহনিয়াজ কবির খান পাপ্পু। সংহতি প্রকাশ করে বক্তব্য রাখেন ভাষা সৈনিক মাহফুজুল হক দুলু, কমিউনিস্ট পার্টি বগুড়া জেলা কমিটির সাবেক সভাপতি হাফিজ আহম্মেদ, কমিউনিস্ট পার্টি বগুড়া জেলা কমিটির সাধারণ সম্পাদক আমিনুল ফরিদ, কমিউনিস্ট পার্টি সিরাজগঞ্জ জেলা কমিটির সম্পাদক লিয়াকত আলী কাক্কু, যুব জোট বগুড়া জেলা কমিটির সভাপতি মামুন, সুজন জেলা কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল লতিফ, ছাত্র ইউনিয়ন কেন্দ্রীয় সংসদের সদস্য ও বগুড়া জেলা সংসদের সভাপতি মো. নাদিম মাহমুদ, সরকারি আজিজুল হক কলেজ সংসদের সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন