শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মংলায় ঝড়ে নিখোঁজ ৩ শ্রমিকের দু’জনের লাশ উদ্ধার

মংলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১২ এপ্রিল, ২০১৯, ১২:৫২ এএম

ঝড়ের কবলে পড়ে বাগেরহাটের মংলা বন্দরের পশুর চ্যানেলে লঞ্চ ও বার্জডুবির ঘটনায় নিখোঁজ তিন শ্রমিকের মধ্যে দুই জনের বিকৃত লাশ (১১ এপ্রিল) উদ্ধার করা হয়েছে। এর মধ্যে বৃহস্পতিবার সন্ধ্যায় ক্রেন ড্রাইভার মো. শাহালমের (৪৫) রাশ জয়বাংলা এলাকায় পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে ।

ফায়ার সার্ভিসের ডুবুরি মো. ফরিদ জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল বেসক্রিক এলাকায় ডুবে যাওয়া লঞ্চের ভেতর থেকে নিখোঁজ ক্রেন ড্রাইভার মো. শাহালমের (৪৫) লাশ উদ্ধার করে। এছাড়া ফায়ার সার্ভিসের অপর একটি দল পশুর চ্যানেলের হাড়বাড়িয়া এলাকা থেকে ভাসমান অবস্থায় আরো একজনের লাশ উদ্ধার করে। ফায়ার সার্ভিসের সদস্যরা তাৎক্ষণিকভাবে ভাসমান অবস্থায় পাওয়া লাশের পরিচয় জানাতে পারেননি।
গত মঙ্গলবার (৯ এপ্রিল) রাত সারে ৯টার দিকে ঝড়ের কবলে পড়ে পশুর চ্যানেলের বেসক্রিক এলাকায় লঞ্চ ও বার্জ ডুবে যায়। এতে শাহালম, লতিফ ও হেমায়েত নামে তিন শ্রমিক নিখোঁজ হয়।
উদ্ধার অভিযান পরিচালনা করেন ফায়ার সার্ভিসের মংলা, খুলনা ও বাগেরহাটের তিন ইউনিটসহ কোস্টগার্ড, নৌবাহিনী, বন্দর কর্তৃপক্ষ ও ষ্টিভিডরস মেসার্স খুলনা ট্রেডার্স।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন