বুধবার, ০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

ভাষাসৈনিক আশরাফ হোসাইন ফারুকীর ইন্তেকাল

স্টাফ রিপোর্টার : | প্রকাশের সময় : ১৪ এপ্রিল, ২০১৯, ১২:০৬ এএম

বিশিষ্ট শিক্ষাবিদ, তমদ্দুন মজলিসের কেন্দ্রীয় কমিটির সাবেক সাধারণ সম্পাদক ও ভাষাসৈনিক প্রিন্সিপাল আশরাফ হোসাইন ফারুকী ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি গত শুক্রবার বার্ধক্যজনিত কারণে জামালপুর সদর উপজেলার তিতপল্লা ইউনিয়নের জামতলি পশ্চিমপাড় দিঘুলি গ্রামে নিজ বাড়িতে ইন্তেকাল করেন। তাঁর বয়স হয়েছিল ৯০ বছর। ইন্তেকালের সময় তিনি স্ত্রী, ছয় ছেলে ও দুই মেয়েসহ অনেক আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
পারিবারিক সূত্রে জানা গেছে, গতকাল শনিবার দুপুর ২ টায় তার গ্রামের বাড়ি জামতলী বাজারের জামে মসজিদ প্রাঙ্গণে জানাজা নামাজ শেষে বাড়ির পাশেই পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। স্বাস্থ্য ও পরিবার কল্যাণ প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসান ও সদর আসনের সংসদ সদস্য প্রকৌশলী মোহাম্মদ মোজাফফর হোসেন, জেলা প্রশাসক আহমেদ কবীরসহ সমাজের বিভিন্ন শ্রেণি ও পেশার বিপুল সংখ্যক মুসল্লি জানাজায় অংশ নেন।
ভাষাসৈনিক আশরাফ হোসাইন ফারুকীর ইন্তেকালে তমদ্দুন মজলিসের অভিভাবক পরিষদের সভাপতি অধ্যাপক মোহাম্মদ আবদুল গফুর এবং তমদ্দুন মজলিসের সভাপতি ড. মুহাম্মাদ সিদ্দিক ও সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহাবুদ্দীন খান পৃথক বাণীতে গভীর শোক প্রকাশ এবং তাঁর রুহের মাগফিরাত কামনা করেছেন সেই সাথে শোকসন্তপ্ত পরিবার পরিজনের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন