শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

বাড়িতে ঢুকে সাবেক জেএসএস নেতাকে গুলি

বান্দরবান থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৫ এপ্রিল, ২০১৯, ২:১৪ পিএম

বান্দরবানে আওয়ামী লীগকে সমর্থন করায় আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জনসংহতি সমিতির (জেএসএস) সাবেক নেতা অংক্য চিং মারমাকে (৫২) গুলি করা হয়েছে। রোববার রাতে সদর উপজেলার রাজবিলা ইউনিয়নের তাইংখালী বাজারপাড়ায় এলাকায় এ ঘটনা ঘটে।গুলিবিদ্ধ অংক্য চিং মারমা আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জনসংহতি সমিতি (জেএসএস) রাজবিলা ইউনিয়ন শাখার সাবেক সাংগঠনিক সম্পাদক।
 
স্থানীয়রা জানায়, সদর উপজেলার তাইংখালী বাজারপাড়ায় অস্ত্রধারী সস্ত্রাসীরা বাড়িতে ঢুকে অংক্য চিং মারমার মাথায় গুলি করে।
 
এ ঘটনায় তাইংখালী বাজারপাড়াসহ আশপাশের এলাকাগুলোতে আতঙ্ক দেখা দিয়েছে। খবর পেয়ে আইনশৃংখলা বাহিনীসহ স্থানীয়রা গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে বান্দরবান সদর হাসপাতালে ভর্তি করেছে।
 
স্থানীয়দের দাবি, গুলিবিদ্ধ অংক্য চিং মারমা আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জনসংহতি সমিতির (জেএসএস) সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। কিন্তু ইদানীং জেএসএস ছেড়ে তিনি আওয়ামী লীগের রাজনীতিকে সমর্থন করছিলেন। তার ছেলে বাবুল মারমা ইউনিয়ন ছাত্রলীগের বর্তমান সাংগঠনিক সম্পাদক। এ ঘটনায় ক্ষুব্ধ হয়ে পাহাড়ি সন্ত্রাসীরা তাকে গুলি করেছে।
 
এ বিষয়ে পুলিশ সুপার জাকির হোসেন মজুমদার জানান, ঘরে ঢুকে অংক্য চিং মারমাকে গুলি করা হয়েছে। তার মাথায় গুলি লেগেছে। তবে কারা ঘটনাটি ঘটিয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে।
 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন