শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সারা বাংলার খবর

মিথ্যা অপবাদে গৃহবধূর আত্মহত্যা মামলা তুলে নিতে হুমকি

ভান্ডারিয়া (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৯ এপ্রিল, ২০১৯, ১২:০৫ এএম

 ভান্ডারিয়া উপজেলার মাটিভাংগা গ্রামে মিথ্যা অপবাদে আসমা বেগম নামে এক গৃহবধূ আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে । ওই গৃহবধূর স্বামী মো. রুহুল আমিন আত্মহত্যার প্ররোচনার অভিযোগে প্রতিবেশি মো. আকাচ্ছের পাহলান ও আজিজ পাহলানকে আসামি করে ভান্ডারিয়া থানায় একটি মামলা দায়ের করেছেন।
মামলা সূত্রে জানা গেছে, ২০১৮ সালের ১২ অক্টোবর মাটিভাংগা গ্রামের পাহলান বাড়িতে গৃহবধূর সঙ্গে তার চাচা শ্বশুর মহারাজের সঙ্গে অনৈতিক সম্পর্কের অসত্য অভিযোগ এনে গালি গালাজ করে একই বাড়ির মো. আকাচ্ছের পাহলান ও আজিজ পাহলান। এতে লজ্জা এবং ঘৃনায় আত্মহননের পথ বেছে নেন গৃহবধূ আসমা বেগম । ওই দিনই আসমা বেগমের স্বামী রুহুল আমিন বাদি হয়ে প্রতিবেশি মো. আকাচ্ছের পাহলান ও আজিজ পাহলানকে আসামি করে আত্মহত্যার প্ররোচনার অভিযোগে (৩০৬ ধারায়) ভান্ডারিয়া থানায় মামলা দায়ের করেন।
গৃহবধূর বড়ভাই মো. শাহীন আকন জানান, এ মামলার প্রধান আসামি আকাচ্ছের পাহলান ২০১৮ সনের ১৯ নভেম্বর মহামান্য হাইকোর্ট থেকে ৮ সপ্তাহের জন্য আগাম জামিন নিয়ে এ রিপোর্ট লেখা পর্যন্ত নি¤œ আদালতে হাজির না হয়ে উল্টো মামলা তুলে নিতে বিভিন্নভাবে হুমকি অব্যাহত রেখেছে। এদিকে নিহত গৃহবধূর দুই সন্তান নিয়ে জীবিকা নির্বাহ করতে হিমসিম খাচ্ছেন হতদরিদ্র পিতা রুহুল আমিন। মামলার তদন্তকারি কর্মকর্তা, ভান্ডারিয়া থানার উপ-পরিদর্শক মো. ফারুক হোসেন জানান, মামলাটি বর্তমানে তদন্তাধিন আছে।

 

 

Thank you for your decesion. Show Result
সর্বমোট মন্তব্য (0)

এ বিভাগের অন্যান্য সংবাদ

মোবাইল অ্যাপস ডাউনলোড করুন